লোহাগড়া উপজেলা ও পৌর বিএনপি’র নির্বাচন জমে উঠেছে

প্রকাশঃ ২০২৪-১০-১৯ - ১৬:৫১

নড়াইল প্রতিনিধিঃ নড়াইলের লোহাগড়া উপজেলা ও পৌর শাখা বিএনপি’র নির্বাচন জমে উঠেছে। লোহাগড়া উপজেলা ও পৌর শাখা বিএনপি’র ৩টি করে পদে নির্বাচনী তফশীল ঘোষনার পরপরই দলীয় নেতা-কর্মীরা নড়েচড়ে বসেছেন। তবে প্রার্থীরা আগে থেকেই তৎপর। তারা সমর্থন ও ভোট পাওয়ার জন্য গত ১ মাস ধরে ভোটারদের বাড়ি বাড়ি যাচ্ছেন। এ দুটি কমিটি’র সভাপতি,সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক পদে নির্বাচন অনুষ্ঠিত হতে যাচ্ছে।

নির্বাচন কমিটি’র অন্যতম সদস্য বিএনপি নেতা এ্যাডভোকেট তারিকুজ্জামান লিটু জানান, আগামী ২৬ অক্টোবর লোহাগড়া উপজেলা ও পৌর শাখা বিএনপি’র ৩টি পদে ভোট গ্রহন অনুষ্ঠিত হবে। এ নির্বাচনে উপজেলায় ভোটার সংখ্যা ৯শ’ ও পৌরসভায় ভোটার সংখ্যা সাড়ে ৮শ’। গত ১৬ অক্টোবর প্রার্থী বাছাইয়ের পর মার্কা পেয়ে প্রার্থীরা স্ব স্ব নেতা-কর্মীদের নিয়ে সকাল থেকে গভীর রাত পর্যন্ত ভোটারদের দ্বারে দ্বারে যাচ্ছেন।
লোহাগড়া উপজেলা বিএনপি’র সভাপতি পদে প্রার্থী হয়েছেন উপজেলা বিএনপি’র আহবায়ক জিএম নজরুল ইসলাম, সাবেক সাধারণ সম্পাদক আছাদুজ্জামান জামান, আহাদুজ্জামান বাটু, সাবেক জিএস সাচ্চু মিয়া, আাবু হায়াত সাবু ও রবিউল ইসলাম পলাশ।
সাধারণ সম্পাদক পদ প্রার্থীরা হলেন, লোহাগড়া উপজেলা বিএনপি’র সদস্য সচিব সুলতানুজ্জামান সেলিম কাজী ও জেলা বিএনপি’র দপ্তর সম্পাদক টিপু সুলতান। সাংগঠনিক পদ প্রার্থীরা হলেন আজিজার রহমান, ডা.মিজানুর রহমান, ওয়াহিদুজ্জামান, শাহ আলম, জামসেদ হোসেন ও অনু হোসেন।
দলীয় একটি সূত্রে জানা গেছে, প্রচারনায় সভাপতি পদে জিএম নজুরল ইসলাম,সাধারণ সম্পাদক পদে টিপু সুলতান ও সাংগঠনিক সম্পাদক পদে এগিয়ে আছেন ওয়াহিদুজ্জামান।

লোহাগড়া পৌর বিএনপি’র সভাপতি পদে প্রার্থী হয়েছেন সাবেক কাউন্সিলর মিলু শরীফ, সৈয়দ সবুর আলী, বিপ্লব রহমান ও নজরুল ইসলাম। সাধারণ সম্পাদক পদ প্রার্থীরা হলেন রবিউল ইসলাম রবি, মশিয়ার রহমান সান্টু, আজাদ রহমান ও আকিদুল ইসলাম। সাংগঠনিক সম্পাদক পদ প্রার্থীরা হলেন এসএ সাইফুল্লাহ মামুন ও জহির হোসেন।