শাকিব খানের সিনেমা থেকে সরে দাঁড়ালেন হিমেল আশরাফ

প্রকাশঃ ২০২৪-১০-০৭ - ১৪:১৮

ডেস্ক নিউজ : ২০২২ সালে সরকারি অনুদান পায় শাকিব খানের ‘মায়া’ নামের একটি সিনেমা। এতে পরিচালক হিসেবে নাম প্রস্তাব করা হয়েছিল হিমেল আশরাফের। তবে সিনেমাটি থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। সংবাদমাধ্যমকে খবরটি হিমেল নিজেই নিশ্চিত করেছেন।

‘মায়া’ র ভবিষ্যৎ নিয়েও কিছু জানেন না প্রিয়তমার নির্মাতা। তার কথায়, ‘এই প্রজেক্টটাতে আমি আর নেই। শাকিব ভাই সিনেমার প্রযোজক, তিনি অনুদান পেয়েছেন। এ সিনেমা নিয়ে কী করবেন এটা তার সিদ্ধান্ত।’

হিমেল আশরাফ নতুন দুটি সিনেমার কথা জানিয়েছেন, প্রথমটি বানাতে চান শাকিবকে নিয়ে। শুটিং শুরু করতে চান ২০২৬ সালে। হিমেল বলেন, ‘২০২৬ সালে যে কাজটি শুরু করব, সেটাতে শাকিব ভাইকে চাই। শাকিব ভাই এখনো কনফার্ম করেননি। চিত্রনাট্য প্রস্তুত হলেই তার সঙ্গে আলোচনায় বসব। দুটি সিনেমাই তৈরি হবে মোহাম্মদ নাজিম উদ্দিনের গল্পে।’

এদিকে এর আগেও একবার গুঞ্জন রটেছিল, ‘মায়া’ নির্মাণের দায়িত্বে হিমেল আশরাফকে রাখা হচ্ছে না। এস এ হক অলিকের হাতেই শাকিব তুলে দেবেন নির্মাণের দায়িত্ব। সেসময় অলিক নিজেই নাকচ করেছিলেন। এবার আর গুঞ্জন না, হিমেল সত্যি সরে গেলেন শাকিবের সিনেমাটি থেকে।

২০২২ সালে তথ্যমন্ত্রণালয় কর্তৃক প্রকাশিত প্রজ্ঞাপনে জানানো হয়, ‘মায়া’ সিনেমাটি সরকারি অনুদান হিসেবে ৬৫ লাখ টাকা পেয়েছে। এতে প্রযোজক হিসেবে রয়েছে শাকিবের নাম। সিনেমাটিতে পূজা চেরীর যুক্ত হওয়ার কথা জানা গিয়েছিল। যদিও পরে নায়িকাও ছিটকে যান ছবি থেকে।