শার্শা’য় স্কুল ছাত্রের মরাদেহ উদ্ধার

প্রকাশঃ ২০২২-০১-১৮ - ১৬:৪৫
জাকির হোসেন, শার্শা : যশোর শার্শা’র ধলদা গ্রামের মাঠ থেকে সাকলায়েন সাকিব (১৪)নামে এক স্কুল ছাত্রের মরাদেহ উদ্ধার করেছে শার্শা থানা পুলিশ।
সাকলায়েন সাকিব ঝিকরগাছা থানার শাকিল এর ছেলে এবং শিশু কাল থেকে সে শার্শার গোগা কারিগর পাড়ায়,  নানা আকবার আলীর বাড়ীতে থাকত।সাকিব স্থানীয়  হাইস্কুলের ৭ম শ্রেনীর ছাত্র।
মঙ্গলবার সকাল ১০টার দিকে ধলদা মাঠের একটি কুল বাগানের পাশ থেকে স্হানীয়দের সংবাদের ভিত্তিতে মরদেহটি উদ্ধার করে পুলিশ।
শার্শা উপজেলার গোগা কারিগর পাড়ার আকবর আলী জানান,নাতি ছেলে সাকিব (১৪) সে ইজিবাইক নিয়ে গতকাল সোমবার দুপুরের পর বাড়ি থেকে বের হয়।
নানা আকবার আলী বলেন,দুপরের পর থেকে ইজিবাইক নিয়ে বেরহয়ে যায়।বিকালে কথা হলেও, সন্ধ্যার পর থেকেই সাকিবের সাথে আর কথা হয়নি তার নানা আকবর আলীর।,পরে সারারাত খোজাখুজি করেও পাওয়া যায়নি।
মঙ্গলবার সকালে ধলদা বড়বাড়িয়া সড়কের পাশে মাঠের ভিতরে তার হাতবাঁধা রক্তাক্ত অবস্থায় মরদেহ পড়ে থাকতে দেখে, স্থায়ীনরা পুলিশে খবর দেয়।
শার্শা থানার ওসি(তদন্ত)তারিকুল ইসলাম জানান, সকালে স্হানীয়দের মাধ্যমে সংবাদ পেয়ে ঘটনাস্হলে উপস্হিত হয়ে মরদেহটি উদ্ধার করে মর্গে প্রেরন করা হয়েছে।প্রাথমিক ভাবে হত্যার কোন ক্লু পাওয়া যায়নি।তবে ধারনা করা হচ্ছে ইজিবাইক ছিনতাই এর উদ্দেশ্যে হত্যাকান্ডটি  ঘটেছে।
ঘটনাস্থলটি পরিদর্শন করেছেন যশোর সিআইডি জোন।