শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ নিশ্চিত করতে ক্রীড়া চর্চার গুরুত্ব অপরিসীম : সিটি মেয়র

প্রকাশঃ ২০২৩-০৩-১২ - ১৭:৩৪

ইউনিক ডেস্ক : সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক বলেছেন, শিক্ষার্থীদের শারীরিক ও মানসিক বিকাশ নিশ্চিত করতে ক্রীড়া চর্চার গুরুত্ব অপরিসীম। নিয়মিত ক্রীড়া ও সাংস্কৃতিক চর্চা শিক্ষার্থীদের মধ্যে সুকুমার বৃত্তির উম্মেষ ঘটায় এবং এলাকায় সাংস্কৃতিক ঐতিহ্য গড়ে ওঠে। সিটি মেয়র শনিবার বিকেলে নগরীর বয়রাস্থ হাজী ফয়েজ উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয় ও হাজী ফয়েজ উদ্দিন সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ক্রীড়া প্রতিযোগিতার পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তৃতায় এ কথা বলেন। বিদ্যালয় দু’টি যৌথভাবে এ অনুষ্ঠানের আয়োজন করে।

প্রধান অতিথির বক্তৃতায় সিটি মেয়র আরো বলেন, খেলাধুলাসহ সকল ক্ষেত্রে মেয়েরা এখন এগিয়ে যাচ্ছে। সাফ ফুটবলে মেয়েরা চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করেছে। এ ধারা অব্যাহত থাকলে মেয়েরা সামনের দিকে আরো এগিয়ে যেতে পারবে বলে তিনি উল্লেখ করেন।

হাজী ফয়েজ উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয় পরিচালনা পর্ষদের সভাপতি শেখ আবিদ উল্লাহ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন। বিশেষ অতিথির বক্তৃতা করেন মাধ্যমিক ও উচ্চ শিক্ষার পরিচালক শেখ হারুনুর রশিদ, মো: কামরুজ্জামান, সিদ্দিকুর রহমান বুলু বিশ^াস, সংরক্ষিত কাউন্সিলর শেখ আমেনা হালিম বেবী ও হাসান ইফতেখার চালু। অনুষ্ঠানে হাজী ফয়েজ উদ্দিন উচ্চ বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক অনুপকুমার বৈরাগীসহ বীর মুক্তিযোদ্ধা, শিক্ষক, অভিভাবক ও শিক্ষার্থীগণ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।

পরে সিটি মেয়র ক্রীড়া প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেন।