শ্বশুর বাড়ি এসে ট্রেনে কাটা পড়ে নিহত

প্রকাশঃ ২০২৩-০৩-১২ - ১৬:৪৪

ঝিনাইদহ সংবাদদাতা : ঝিনাইদহের কালীগঞ্জে শ্বশুর বাড়িতে বেড়াতে এসে ট্রেনে কাটা পড়ে মানিক মিয়া (৪৬) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। তবে তিনি আত্মহত্যা করেছেন নাকি অন্য কোনোভাবে মারা গেছেন সে বিষয়ে নিশ্চিত করে কেউ কিছু জানাতে পারেননি।

শনিবার সকাল ১১টার দিকে সুন্দরপুর রেল স্টেশনের অদূরে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হন তিনি।

নিহত মানিক মিয়া পেশায় গার্মেন্টস শ্রমিক ছিলেন। তিনি বগুড়া সদর উপজেলার জগদাড়ি গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। খোঁজ নিয়ে জানা যায়, গতকাল শুক্রবার শ্বশুর বাড়ি কালীগঞ্জ উপজেলার ত্রিলোচনপুর ইউনিয়নের চাঁদবা গ্রামে আসেন মানিক মিয়া। আজ সকাল ১১টার দিকে খুলনা থেকে ঢাকাগামী চিত্রা এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে নিহত হন তিনি।

নিহতের স্বজন ও প্রতিবেশিরা জানান, উপজেলার চাঁদবা গ্রামের মৃত আকবার ধনীর মেয়ে রোমেনা বেগমের সঙ্গে তিন মাস আগে বিয়ে হয় মানিক মিয়ার। আজ সকাল ১০টার দিকে পার্শ্ববর্তী একতারপুর বাজারে বেড়াতে যাওয়ার কথা বলে তিনি শশুরবাড়ি থেকে বের হন।

কালীগঞ্জের রেলষ্টেশন মাষ্টার শাহাজাহান শেখ জানান, মারা যাওয়া ব্যক্তি আত্মহত্যা করেছেন নাকি অন্য কোনো কারণে ট্রেনে কাটা পড়ে মারা গেছেন তা জানা যায়নি। লাশ রেলওয়ে পুলিশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠিয়েছে।