সংবাদ সম্মেলনে এ্যাড. সাইফুল ইসলাম: জাতীয় নির্বাচনকে সামনে রেখে একটি মহল ষড়যন্ত্র করছে

প্রকাশঃ ২০২৩-০৮-২৩ - ১২:০৬

ইউনিক ডেস্ক : খুলনা-৫ (ডুমুরিয়া-ফুলতলা) আসনের জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী খুলনা আইনজীবী সমিতি ও খুলনা সদর থানা আওয়ামী লীগের সভাপতি মো. সাইফুল ইসলাম বলেছেন একটি কুচক্রি মহল জাতীয় নির্বাচনকে সামনে রেখে সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্ট করছে। তারা নানা ষড়যন্ত্রে মেতে উঠছে। তিনি মঙ্গলবার দুপুর সাড়ে ১২টায় খুলনা প্রেস ক্লাবে হুমায়ূন কবীর বালু মিলনায়তনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন।

তিনি বলেন, গত ১৬আগস্ট ডুমুরিয়া সদরে জাতীয় শোক দিবসে শোক সভা ও খাবার বিতরণ কর্মসূচি পালন করা হয়। এই কর্মসূচিতে দলীয় নেতাকর্মী ছাড়াও বিপুল সংখ্যক সাধারণ মানুষ উপস্থিত ছিলেন। ডুমুরিয়া বাজারে এক হাজার এর অধিক ব্যবসা প্রতিষ্ঠানে খাবার বিতরণ করা হয়। সকল শ্রেণি পেশার মানুষ এবং দলীয় নেতা কর্মীদের মাঝে আড়াইহাজার প্যাকেট মুরগীর রোস্টসহ উন্নত মানের খেচটুড়ি বিতরণ করা হয়। হাজার মানুষের উপস্থিতিতে শোকসভা শেষে শান্তিপূর্ণভাবে খাবার বিতরণ শেষ করা হয়। পর দিন ১৭আগস্ট ফেজ বুক আইডিতে প্রিয়াংকা সাহা নামের এ্যাকাউন্ট  থেকে পোষ্ট করা হয়েছে যে গরুর খেচুঁড়ি রান্না করে হিন্দু সম্প্রদায়ের মানুষের মাঝে খাবার বিতরণ এবং কাউকে কাউকে জোর পূর্বক গরুর মাংস খাইয়ে দেয়া হয়েছে। যা সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের সম্ভাবনা দেখা দিয়েছে। আমার ব্যক্তিগত চরিত্র হরণসহ ভাবমুর্তি ক্ষুন্ন ও রাজনৈতিক ভাবমুর্তি নষ্ট করা হয়েছে।

সম্মেলনে তিনি বলেন, এই ঘটনায় আইনী পদক্ষেপের প্রয়োজনে খুলনা সদর থানায় ২০আগস্ট একটি সাধারণ ডায়রী করা হয়েছে। যার নং ১৪০৬। এর আগেও প্যানা ও পোস্টার ছেড়াসহ বিভিন্ন কারণে ২৬ জুন ও ১৩ আগস্ট ডুমুুরয়া থানায় দু’টি সাধারণ  ডায়রী করা হয়েছে। আমার রাজনৈতিক ও ব্যক্তিগত ভাবমুর্তি ক্ষুন্ন করার জন্য একটি বিশেষ মহল সক্রিয় হয়ে উঠছে। আমার জনপ্রিয়তায় ইর্ষান্বিত হয়ে অনেক বিভ্রান্তিমূলক বক্তব্য দেয়া শুরু করেছে।

তিনি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সকলকে ঐক্যবদ্ধ হয়ে বিজয় নিশ্চিত করার আহবান জানান। এ সময় আইনজীবা ও তার সমর্থকরা উপস্থিত ছিলেন।