সাতক্ষীরায় ট্রাকের ধাক্কায় স্কুল ছাত্রী নিহত : আহত ১

প্রকাশঃ ২০২৩-০৮-২১ - ১৮:১৭

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরার মাহমুদপুরে ট্রাকের ধাক্কায় দ্বিতীয় শ্রেণির এক স্কুল ছাত্রী নিহত হয়েছে। এ সময় আহত হয়েছেন মা হাফিজা খাতুন। সোমবার সকালে সাতক্ষীরা-ভোমরা স্থল বন্দর সড়কের মাহমুদপুর বাজারের নিকট এ দুর্ঘটনা ঘটে।
নিহত শিশুর নাম ওহি সুলতানা (৭)। সে সাতক্ষীরা সদর উপজেলা মাহমুদপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ২য় শ্রেণির ছাত্রী এবং মাহমুদপুর তালবাড়িয়া গ্রামের মিতুল সরদারের মেয়ে।
প্রত্যাক্ষদর্শীরা জানান, ওহি সুলতানা স্কুল ছুটির পর তার মায়ের সাথে ভ্যানযোগে বাড়ি ফিরছিল। এসময় মাহমুদপুর বাজারে পৌঁছালে সাতক্ষীরা থেকে ছেড়ে আসা ভোমরা স্থলবন্দর গামী একটি মালবাহী ট্রাক ভ্যানটাকে ধাক্কা দিলে ঘটনাস্থলে ওহির মৃত্যু হয়।
এই ঘটনায় উত্তেজিত জনতা দীর্ঘসময় সড়ক অবরোধ করে ও ঘাতক ট্রাকটি ভাংচুর করে। এতে সড়কে দীর্ঘ যানজটের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
ঘটনাস্থল পরিদর্শন করে সদর থানার এসআই রাজু আহমেদ জানান, ঘাতক ট্রাক ও তার চালককে আটক করা হয়েছে। ময়নাতদন্তের জন্য মরদেহটি সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। তিনি আরো জানান, ট্রাকটি হেলপার চালাচ্ছিলো বলে এলাকাবাসী অভিযোগ করেছেন।
সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিদুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।