সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.)’র ফিলিস্তিনি জনগণের পূর্ণাঙ্গ স্বাধীনতা ও মুক্তি কামনায় মুনাজাত

প্রকাশঃ ২০২১-০৫-১৯ - ০০:১৭

চট্টগ্রাম ব্যুরো:মাইজভাণ্ডার দরবার শরিফের শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) ট্রাস্টের ম্যানেজিং ট্রাস্টি, গাউসিয়া হক মঞ্জিলের সাজ্জাদানশীন রাহবারে আলম হযরত সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.) বাংলাদেশ তথা সারা বিশ্বকে করোনা মহামারী থেকে মুক্তি এবং একটি স্বাধীন স্বকীয় রাষ্ট্র হিসেবে ফিলিস্তিনের অস্তিত্ব ও নিরাপত্তা নিশ্চিত করার জন্য মহান রাব্বুল আলামীনের দরবারে আকুল ফরিয়াদ জানান।
গত ১৪ মে পবিত্র ঈদ-উল ফিতর-এর দিন বাদ জুমআ বিশ্বঅলি শাহানশাহ্ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী (ক.) রওজা শরিফে সরকার নির্ধারিত স্বাস্থ্যবিধি মেনে পরিচালিত মুনাজাত অনুষ্ঠানে তিনি এই ফরিয়াদ পেশ করেন। ফিলিস্তিনের অসহায় মজলুম সাধারণ জনগণের নিরাপত্তা ও মুক্তি বর্তমান ইতিহাসের অন্যতম প্রধান চাহিদা বলে উল্লেখ করে তিনি বলেন, পরাশক্তিবর্গের মদদপুষ্ট ইসরায়েলের পাশাপাশি স্বাধীন সার্বভৌম ফিলিস্তিনের অবস্থান নিশ্চিত করার জন্য মুসলিম উম্মাহকে বস্তুনিষ্ঠ কার্যকর পদক্ষেপ নেবার আহ্বান জানান। বিশ্বের বিভিন্ন স্থানে অন্যায়ভাবে নির্যাতিত লাঞ্ছিত মানুষের মুক্তি, ক্ষুধার্ত, গৃহহীন, বস্ত্রহীন, অসুস্থ ব্যক্তিদের রোগমুক্তির জন্য আল্লাহ্র রহমত যাঞ্ছা করেন এবং অভাব, অশান্তি, যুদ্ধমুক্ত একটি পৃথিবীতে মানুষ যাতে মানুষের মত বাঁচতে পারে সেই পরিবেশ কামনা করেন।

ছবির ক্যাপশন: শাহানশাহ্হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভাণ্ডারী’র রওজা শরিফে বা’দ জুমআ মুনাজাত করছেন সৈয়দ মোহাম্মদ হাসান মাইজভাণ্ডারী (ম.)