খোকসায় জমি সংক্রান্ত বিরোধে গুরুতর আহত ১

প্রকাশঃ ২০২৪-০৩-১০ - ১৪:৫০

কুষ্টিয়া প্রতিনিধিঃ কুষ্টিয়ার খোকসা উপজেলায় জমি সংক্রান্ত বিরোধে জয়নাল আবেদীন নামে এক কৃষক গুরুতর আহত হয়ে খোকসা হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত জয়নাল আবেদীন উপজেলার সমষপুর ইউনিয়নের ধূসুন্ডি গ্রামের মৃত আব্দুল আজিজ মোল্লার ছেলে।
পুলিশ ও স্থানের সূত্র এবং জানা গেছে, গত বৃহস্পতিবার সন্ধ্যার সময় নিজ জমিতে মটরের ক্ষেত বাড়িতে আনার সময় দীর্ঘদিন যাবত জমি সংক্রান্ত বিরোধের একই গ্রামের আবুল মন্ডলের ছেলে মেহেদী মন্ডল ও আরো পাঁচ ছয় জন সহ এলোপাথারি ভাবে রড ও হাতুড়ি দিয়ে বেধড়ক পিটিয়ে গুরুতর আহত করেছে। আহত জয়নাল আবেদীনের চিৎকারে স্থানীয় লোকজন জড়ো হলে পালিয়ে যাই দুস্কৃতিকারীরা। উদ্ধার করে রাতেই খোকসা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ ভর্তি করা হয়। বর্তমানে গুরুতর আহত অবস্থায় চিকিৎসাধীন রয়েছেন হাসপাতালের আন্ত বিভাগে।
আহত জয়নাল আবেদীনের ভাই আয়নাল মসজিদ জানান প্রায় দুই বছর আগে নিজেদের রেকর্ডীয় সম্পত্তি নিয়ে কুষ্টিয়া কোর্টে একটি মামলা করে। উক্ত মামলায় অভিযুক্ত মেহেদী মন্ডল কোন প্রতিকার না পাওয়ায় মামলা তুলে নেওয়ার জন্য রাতের অন্ধকারের মেহেদী মন্ডল ও তার সহযোগী চার-পাঁচজন মিলে বেদড়াপ মারপিট করে আহত জয়নাল আবেদীনকে।
এ ব্যাপারে শোমসপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বদরুদ্দীন খানের সাথে যোগাযোগ করলে তিনি বলেন, দীর্ঘদিন যাবত এ বিষয়ে মামলা মোকদ্দমা চলছে তবে গতকালকে মেহেদী মন্ডল ও তার গঙ্গ আতঙ্কিত ভাবে হামলা করে জয়নাল আবেদীনকে গুরুতর আহত করে।
খোকসা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আননূর যায়েদ জানান, এখন পর্যন্ত থানায় অভিযোগ আসেনি অভিযোগ আসলে তদন্তপুর বক আইনান্য ব্যবস্থা গ্রহণ করব।