ডুমুরিয়াকে মডেল উপজেলা হিসেবে গড়ে তোলার অঙ্গীকার আজগর বিশ্বাস তারার

প্রকাশঃ ২০২৪-০৬-০৭ - ২১:৫৮

ডুমুরিয়ায় গণসংযোগকালে উপজেলা চেয়ারম্যান প্রার্থী মোঃ আজগর বিশ্বাস তারা বলেছেন, ‘মোটরসাইকেল মার্কায় ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রেখে আমিই ডুমুরিয়াবাসীর দোরগড়ায় নাগরিক সেবা পৌঁছে দেবো। নির্বাচিত হলে জনপ্রতিনিধি ভাগ্যের উন্নয়ন ঘটে; আর আমি কথা দিচ্ছি- মোটরসাইকেল প্রতীকে ভোট দিয়ে আমাকে জয়যুক্ত করলে আমি ডুমুরিয়াবাসীর ভাগ্যের উন্নয়ন ঘটাবো ইনশাআল্লাহ্। সকল সম্প্রদায়ের মিলিত শক্তি দেশ গড়ার হাতিয়ার। তাই আমি নির্বাচিত হলে অসম্প্রদায়িক চেতনায় সৌহার্দ্যরে প্রতীক হিসেবে ডুমুরিয়া উপজেলাকে একটি মডেল উপজেলা হিসেবে বাংলাদেশের সামনে উপস্থাপন করবো। তাই সাবেকদের কথায় আবেগে না পড়ে বিবেক কাজে লাগিয়ে খুলনার শষ্য ভান্ডারখ্যাত ডুমুরিয়ার কৃষকদের উৎপাদিত খাদ্য-শষ্যের ন্যায্যমূল্য নিশ্চিতকরণ, সুলভ মূল্যে সার-বীজ সহজপ্রাপ্তি এবং অবকাঠামোগত উন্নয়ন বুঝে নিতে মোটরসাইকেল মার্কায় ভোট দিন।’
শুক্রবার (০৭ জুন) ডুমুরিয়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে পথসভা ও উঠান বৈঠকে উপজেলা চেয়ারম্যান প্রার্থী আজগর বিশ্বাস তারা এসব কথা বলেন।
অন্যদিকে, প্রচার-প্রচারনার শেষ সময়ে শুক্রবার সন্ধ্যায় মোটরসাইকেল প্রতীকের প্রার্থী আজগর বিশ্বাস তারার সমর্থকদের উপর সাহাপুর বাজারে আতর্কিত হামলা করেছে ঘোড়া প্রতীকের এজাজ আহমেদের পোষ্য সন্ত্রাসীরা। হামলায় মোটরসাইকেল প্রতীকের অন্তত ১০জন কর্মী-সমর্থক গুরুতর আহত হয়ে বিভিন্ন হাসপাতালে চিকিৎসাধীন। এঘটনার পর এলাকায় উত্তেজনা বিরাজ করছে। ঘটনাস্থলে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।
খুলনা জেলা আ’লীগের প্রভাবশালী সদস্য আজগর বিশ্বাস তারা দীর্ঘদিন ডুমুরিয়া উপজেলাবাসীর ভাগ্যোন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। সে কারণে তার পথসভা, উঠান বৈঠক ও ছোট্ট ছোট্ট লিফলেট বিতরণের পথযাত্রাগুলোতে স্থানীয়দের স্বতস্ফূর্ত অংশগ্রহন বিশাল জনসমুদ্রে রূপ নিয়েছে। মোটরসাইকেল প্রতীকে গণসংযোগকালে আ’লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতাকর্মীদের সাথে এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ অংশ নেন।।