ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণ

প্রকাশঃ ২০১৯-০৭-০৯ - ১৩:০২

ঢাকা অফিস : নোয়াখালীর সুবর্ণচরে গোসলের ভিডিও ফাঁসের ভয় দেখিয়ে গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত জয়নালকে আসামি করে মামলা করেছে পরিবার। উল্টো অর্থ আত্মসাতের মামলা দিয়ে বাদী ও সাক্ষীদের এলাকা ছাড়ার হুমকি দিচ্ছে আসামি। পুলিশ বলছে, তদন্তে অভিযোগ প্রমাণ হলে ব্যবস্থা নেয়া হবে।

অভিযোগ আছে- স্থানীয় বাজারে জয়নালের বিকাশের দোকানে পরিবারের কাছে টাকা পাঠাতেন নির্যাতিত গৃহবধূর স্বামী। জয়নাল বাড়িতে এসে টাকা দিতে যেত। একদিন গোপনে ওই গৃহবধূর গোসলের ভিডিও ধারণ করে সে। পরে সেই ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে একাধিকবার তাকে ধর্ষণ করে জয়নাল।

নির্যাতিত গৃহবধূর অভিযোগ, প্রথম ধর্ষণের পরই একটি অডিও ক্লিপ রেকর্ড করে বাজারে ছেড়ে দেয় জয়নাল। স্থানীয়রা জানান, অভিযুক্ত জয়নাল রেকর্ডিংগুলো বিভিন্ন মাধ্যমে মোবাইলে ছড়িয়ে দেয়।

নির্যাতিত নারীর স্বামী এ ঘটনায় আদালতে মামলা করেন। আদালত মামলা তদন্ত করে প্রতিবেদন দিতে পিবিআইকে নির্দেশ দেন। এদিকে মামলা করায় বাদী, নির্যাতিতার মা ও বাবাকে আসামি করে উল্টো সাড়ে তিন লাখ টাকা আত্মসাতের মামলা দেয় আসামি। হুমকির সম্মুখীন হচ্ছেন মামলার স্বাক্ষীরাও।

এ ঘটনায় জড়িত ব্যক্তির শাস্তি দাবি করেন প্রতিবেশিরা। তবে এ অভিযোগ অস্বীকার করেছে অভিযুক্তের ছোট ভাই ।

মামলার তদন্তের বিষয়ে জানতে চাইলে ক্যামেরার সামনে কথা বলতে রাজি হননি মামলার তদন্ত কর্মকর্তা পিবিআই পরিদর্শক জহিরুল ইসলাম। তবে তিনি বলেন, তদন্ত শেষে আগামী ৩০শে জুলাই আদালতে প্রতিবেদন জমা দেয়া হবে।