পাইকগাছায় জেল হত্যা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত

প্রকাশঃ ২০২০-১১-০৩ - ১৮:২২
মোঃ আসাদুল ইসলাম, পাইকগাছা : পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে জেল হত্যা দিবসের আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।
মঙ্গোলবার সকালে পাইকগাছা উপজেলা আওয়ামীলীগের আয়োজনে দলীয় কার্যালয়ে জেল হত্যা দিবসের আলোচনা সভা ও শহীদদের স্বরণে এক মিনিট নিরাবতা এবং কুরআন তেলয়াতের মাধ্যমে শুরু হয়।
৩রা নভেম্বর জাতীয় চার নেতা জেল অভ্যন্তরে হত্যা করে তৎকালীন শাষকগোষ্ঠী। সেখান থেকে প্রতি বছর নভেম্বর মাসের তিন তারিখ জেল হত্যা দিবস পালন করে আ’লীগ ও বিভিন্ন সংগঠন তারি ধারাবাহিকতায় পাইকগাছায় উপজেলা আ’লীগ এ দিনটিকে শ্রদ্ধার সাথে স্বরণ করে বিভিন্ন অনুষ্ঠানের মাধ্যমে উৎযাপন করে।
উপজেলা আ’লীগের সভাপতি ও নব-নির্বাচিত উপজেলা চেয়ারম্যা মোঃ আনোয়ার ইকবাল মন্টুর সভাপতিত্বে এবং উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক শেখ কামরুল হাসান টিপুর সঞ্চালনায় বক্তব্য রাখেন উপজেলা আ’লীগের  যুগ্ন সাধারণ সম্পাদক আনন্দ মোহন বিশ্বাস, দিপক কুমার মন্ডল, হেদায়েত আলী টুকু, বিজন বিহারী সরকার, আরশাদ আলী বিশ্বাস, আলহাজ্ব মুনছুর আলী গাজী,নির্মল অধিকারী, শংকর দেবনাথ,বিভুতি ভূষন সানা,কাজল কান্তি বিশ্বাস,যুগোল কিশোর দে, স্থেহেন্দু বিকাশ,প্রভাষক ময়নুল ইসলাম, আনিছুর রহমান মুক্ত,
প্রভাষক বজলুর রহমান,পরেশ মন্ডল,জগদীশ রায়, মিজানুর রহমান,জুলি শেখ, ফাতিমা তুজ জোহরা রুপা,শাহাজান কবীর দিপঙ্কার মন্ডল, রায়হান পারভেজ রনি, নাইম, মুক্ত সহ উপজেলা,পৌরসভা ও ইউনিয়ন পর্যায়ের আ’লীগ,যুবলীগ, ছাত্রলীগ সহ সহযোগী অঙ্গসংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা উপস্হিত ছিলেন।