ডুমুরিয়ায় সমবায় অফিসারের পদন্নোতিতে সংবর্ধনা

প্রকাশঃ ২০২১-০১-১০ - ১৭:২২

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়া উপজেলা সমবায় অফিসার এফ এম সেলিম আখতার পদন্নোতি লাভ করে জেলা অফিসার হিসেবে নিয়োগ প্রাপ্ত হয়েছেন। তার এই কৃতিত্বের প্রতি অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়ে রোববার সকালে উপজেলা সমবায় কার্যালয়ে এক বিদায় সংবর্ধনার আয়োজন করা হয়।
জানা গেছে, এফ এম সেলিম আখতার ২০১৭ সালের ১৩ আগস্ট ডুমুরিয়া উপজেলা সমবায় অফিসার হিসেবে যোগদান করেন। তিনি নিজ কর্মক্ষেত্র হিসেবে ডুমুরিয়া উপজেলায় সমবায় ভিত্তিক কার্যক্রমে নিয়োজিত ছিলেন। তার সহযোগিতায় উপজেলার সমবায়ীদের উন্নয়নসহ গঠিত হয় অনেক দুদ্ধ খামার।
জানা গেছে, পরিশ্রমী এই অফিসার পদন্নোতি পেয়ে সরাসরি চুয়াডাঙ্গা জেলা অফিসার হিসেবে নিয়োগ প্রাপ্ত হয়েছেন। তার এই কৃতিত্বে গতকাল রোববার সকালে সমবায় কার্যালয়ে এক সংবর্ধনার আয়োজন করা হয়। এ সময় অফিসের সকল কর্মকর্তা-কর্মচারীরা তাকে বিদায়ী সংবর্ধনা ও ফুলেল শুভেচ্ছা জ্ঞাপন করেন। একই সাথে ওই পদে নবাগত অফিসার সরদার জাহিদুর রহমানকে বরণ করে নেওয়া হয়। তিনি জেলার দিঘলিয়া উপজেলা সমবায় অফিসার হিসেবে দায়িত্বরত ছিলেন। এ সময় নবাগত সমবায় অফিসার সরদার জাহিদুর রহমান অফিসের সকলের সাথে কুশল ও শুভেচ্ছা বিনিময় করেন।