নগরীতে কৃষকলীগ নেতা জখম, গ্রেফতার ১

প্রকাশঃ ২০২৩-০৮-২৩ - ১১:৫০

ইউনিক ডেস্ক : নগরীর লবণচরা থানা এলাকায় মোঃ নজরুল ইসলাম (৫৭) নামে স্থানীয় এক কৃষকলীগ নেতাকে সন্ত্রাসীরা কুপিয়ে জখম করেছে। গত সোমবার রাত ৮টার দিকে এ অঘটন ঘটেছে। আহত ব্যক্তি এখন খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের সার্জারি-২ বিভাগের (১১-১২) ওয়ার্ডে চিকিৎসাধীন আছেন। তার দুই হাত এবং কপালে ধারালো অস্ত্রাঘাতে জখম করা হয়েছে। ঘটনার সাথে জড়িত থাকার অভিযোগে পুলিশ হেলাল (৩৫) নামে একজনকে গ্রেফতার করেছে।

আহত ব্যক্তি জনৈক ঠিকাদারের সহযোগী হিসেবে কাজ করতেন। পূর্ব শত্রুতার জের ধরে তার ওপর হামলা চালানো হয় বলে পুলিশ জানিয়েছে। সূত্রমতে, গত সোমবার রাত ৮টার দিকে মতিয়াখালী মসজিদের সামনে সন্ত্রাসীরা নজরুলকে কুপিয়ে জখম করে পালিয়ে যায়। তার চিৎকারে আশ-পাশের লোকজন এবং স্বজনেরা তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

লবণচরা থানার অফিসার ইনচার্জ (ওসি) এনামুল হক দৈনিক জন্মভূমিকে বলেন, মঙ্গলবার দুপুরে আহত ব্যক্তির স্ত্রী দুই জনের নাম উল্লেখসহ অজ্ঞাত চার-পাঁচ জনকে আসামি করে মামলা দায়ের করেছেন। এরপরই অভিযান চালিয়ে এজাহারভুক্ত অভিযুক্ত হেলালকে গ্রেফতার করা হয়েছে। তাকে আজ বুধবার আদালতে সোপর্দ করা হবে। পলাতক আসামিদের গ্রেফতার ও জখমে ব্যবহৃত ধারালো অস্ত্র উদ্ধারের জন্য অভিযান চলছে।