তালায় মহিষ চুরি করতে ব্যর্থ হয়ে চোরে-চোরে মারামারি!

প্রকাশঃ ২০২৪-১০-১৮ - ১৫:১৪

তালা প্রতিনিধি : তালা উপজেলার পল্লীতে মহিষ চুরি করতে ব্যর্থ হয়ে চোরে-চোরে মারামারির ঘটনায় একজন আহত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছে।
জানা গেছে, তালা উপজেলার খলিষখালী ইউনিয়নের টিকারামপুর গ্রামের খালেক সরদারের ছেলে সজীবের নেতৃত্বে কয়েকজন বুধবার গভীর রাতে কেশনগর ব্রিজের পাশ থেকে একটি মহিষ চুরি করতে যায়। কিন্তু সজীব মহিষ চুরি করতে না পেরে তার দলের সদস্য একই গ্রামের কুদ্দুস সরদারকে উলঙ্গ করে বেধড়ক পিটিয়ে রক্তাক্ত জখম করেছে। সকালে কুদ্দুস সরদারকে সাতক্ষীরা একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে।
এ ঘটনায় জড়িত অন্য সদস্য সুক্তিয়া গ্রামের মৃত করিম গাজীর ছেলে শহর আলী গাজী জানান, আমি ভ্যান চালিয়ে খাই। রাতে গরুর ব্যাপারী কুদ্দুস সরদার আমাকে বলে গোপালডাঙ্গা গ্রামে একটি ছাগল কিনেছি চল নিয়ে আসি। তার কথামত কেশনগর ব্রিজের পাশে গিয়ে দেখি ওখানে সজীব, দলুয়া বাজারের সাইকেল মিস্ত্রি জাকির হোসেন, টিকারামপুর গ্রামের সুনিল মন্ডলের ছেলে সঞ্জয় মন্ডল, ইসমাইল মোড়লের ছেলে শাহাদাত মোড়ল, কুদ্দুস ব্যাপারীর চাচাতো ভাই আব্দুর রহিম ও মাদরা গ্রামের অনুপ নামের এক যুবক উপস্থিত রয়েছে।
শহর আলী জানান, ঘটনার আগের দিন কেশনগর গ্রামের চিত্তরঞ্জন মন্ডলের মহিষ কেশনগর ব্রিজের পাশে রাতে ছেড়ে দেওয়া থাকে। মহিষ কুদ্দুস ব্যাপারীর সাথে চুক্তি করে সজীব বিক্রয় করে দিবে বলে গাড়ি আনতে বলে। কিন্তু কুদ্দুস সরদার গাড়ি আনতে ব্যর্থ হওয়ায় তাকে উলঙ্গ করে ঐ রাতে বেধড়ক মারপিট করে ফোলা জখম করে। সকালে তাকে আহত অবস্থায় সাতক্ষীরা একটি ক্লিনিকে ভর্তি করা হয়েছে। এ বিষয়ে নিয়ে এলাকায় ব্যাপক উত্তেজনা বিরাজ করছে। এ দিকে অভিযোগ উঠেছে এর আগেও ঐ কেশনগর ব্রিজের নিকট থেকে একটি মহিষ চুরি হয়েছিল। ঐ চুরির ঘটনায় এই বাহিনী জড়িত বলে অভিযোগ উঠেছে। তবে তাদেরকে গ্রেপ্তার করলে আসল রহস্য বেরিয়ে আসবে।