কেশবপুরে এনজিও ফাউন্ডেশন এর প্রকল্প অবহিতকরণ সভা

প্রকাশঃ ২০২৪-১০-২৩ - ১২:২৩

কেশবপুর প্রতিনিধি : কেশবপুরে বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর অর্থায়নে গাভী প্রকল্প অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয় ২২ অক্টোবর মঙ্গলবার কেশবপুর উপজেলার পাঁজিয়া ইউনিয়নের ইমাননগর গ্রামের ৭ জন দরিদ্র নারী উপকারভোগীদের নিয়ে গাভী পালন বিষয়ক একটি অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে।
বাংলাদেশ এনজিও ফাউন্ডেশন এর অর্থায়নে ও সমাধান সংস্থার বাস্তবায়নে ২০২৩-২৪ অর্থবছরের বিশেষ বরাদ্দের আওতায় প্রথম মেয়াদে “গাভী পালন কর্মসূচি প্রকল্পের আওতায় এই প্রকল্প অবহিতকরণ সভার আয়োজন করা হয়। রিসোর্স পারসন হিসেবে সভা পরিচালনা করেন সমাধান সংস্থার দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা সিনিয়র ম্যানেজার মোঃ মুনছুর আলী। সভায় গাভী পালন কর্মসূচি প্রকল্পের নিয়মকানুন ও উপকারভোগীদের করণীয় নিয়ে বিস্তারিত আলোচনা করা হয়। উক্ত প্রকল্পের আওতায় ৭ জন দরিদ্র উপকারভোগীদেরকে পরবর্তীতে গাভী পালনের উপর দক্ষতা উন্নয়নে প্রশিক্ষণ প্রদান করা হবে এবং বিনামূল্যে ৭ টি গাভী গরু ক্রয় বাবদ অনুদান প্রদান করা হবে।
সভা শেষে উপকারভোগীদের মধ্য হতে বক্তব্য রাখেন আরিফা বেগম ও রুমিচা বেগম। এই সভায় উপকারভোগী ও অভিভাবকসহ বিভিন্ন পর্যায়ের ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।