ঝিকরগাছায় ছাত্রলীগ নেতা খুন

প্রকাশঃ ২০১৭-১২-১৬ - ২২:০১

রবিউল ইসলাম মিটু, যশোর: যশোরের ঝিকরগাছা উপজেলার পূজামন্ডপের পাশে ছুরিকাঘাতে ছাত্রলীগের কর্মী নিহত হয়েছে। নিহত মিলন হোসেন ঝিকরগাছার কাটাখাল গ্রামের কলোনীপাড়ার আলম হোসেনের ছেলে। হত্যার প্রতিবাদে যশোর বেনাপোল সড়ক অবরোধ করে আওয়ামীলীগের একাংশ। পুলিশ উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে।
ভাই মিজানুর রহমান জানান, শনিবার বিজয় দিবসের কর্মসূচিতে যোগ দিয়ে বেলা পৌনে তিনটার দিকে বাড়ি ফেরে। এসময় শহরের পূজামন্ডপ এলাকায় পৌছুলে দুর্বৃত্ত্বরা তাকে ছুরি মারে। স্থানীয়রা তাকে উদ্ধার করে ঝিকরগাছা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। অবস্থার কোন উন্নতি না হলে তাকে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। হাসপাতালের জরুরী বিভাগের ডাক্তার কল্লোল কুমার সাহা তার মৃত্যু ঘোষণা করে বলেন, হাসপাতালে আনার আগে তার মৃত্যু হয়েছে। অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হতে পারে।
মিলনের মৃত্যুর সংবাদ পেয়ে যশোর ২ আসনের (ঝিকরগাছা-চৌগাছা) সংসদ সদস্য মনিরুল ইসলাম হাসপাতালে ছুটে যান।
আওয়ামীলীগের একটি গ্রুপ বিকাল সাড়ে ৩টার দিকে যশোর বেনাপোল সড়ক অবরোধ করে বিক্ষোভ করতে থাকে। পুলিশ ঘটনাস্থলে পৌছে বিকাল সাড়ে ৫টায় পরিস্থিতি নিয়ন্ত্রনে নেয়।
ঝিকরগাছা থানার ওসি আবু সালেহ মোহাম্মদ মাসুদ করিম বলেন, শুনেছি পূজা মন্ডপের কাছে ছুরিকাঘাতে আহত মিলন হাসপাতালে মারা গেছে।
হাসপাতালের দায়িত্বরত পুলিশের এসআই শাহিনুর ইসলাম শাহিন জানান, মিলনে পেটের বামপাশে ও পিঠের ডান পাশে দুটি ক্ষত চিহ্ন আছে। গুলি না ধারালো অস্ত্রের আঘাত সে ব্যাপারে ময়নাতদন্তের রিপোর্টে জানা যাবে।