তালায় সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন

প্রকাশঃ ২০২৪-০৮-০৮ - ২১:২৮

তালায় সন্ত্রাস ও নৈরাজ্যের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন আনিশা ক্লিনিকের সত্বাধিকারী !

তালা (সাতক্ষীরা) প্রতিনিধিঃ সাতক্ষীরার তালায় বৈশম্য বিরোধী ছাত্র আন্দোলনের চুড়ন্ত বিজয়ের ফলে সারা দেশের মতো তালা উপজেলাতেও বিভিন্ন প্রতিষ্ঠানে, সংখ্যালঘু সম্প্রদায় সহ সাধারণ মানুষের উপর অত্যাচার নির্যাতন, চাঁদাবাজি, লুটপাট ও অগ্নিসংযোগের এবং অপকর্মের সময় নিজের নাম ব্যবহারের প্রতিবাদে সাংবাদিক সম্মেলন করেছেন তালা উপজেলার প্রাণকেন্দ্রে অবস্থিত আনিশা ক্লিনিক ও ডায়গনিষ্টিক সেন্টারের সত্তাধিকারী ফারুক হোসেন জোয়ার্দ্দার।
বৃহস্পতিবার (৮ আগষ্ট) সকালে তালা প্রেসক্লাব হলরুমে এই সাংবাদিক সম্মেলন অনুষ্ঠিত হয়
লিখিত বক্তব্যে তিনি বলেন, কিছু দূর্বৃত্ত সম্প্রতি উপজেলার বিভিন্ন এলাকায় ভাংচুর, লুটপাট, চাঁদাবাজি, অগ্নিসংযোগ, ও সংলঘু সহ সাধারণ জনসাধারণের উপর বিভিন্ন নির্যাতন ও তাদের ব্যবসা প্রতিষ্ঠানে লুটপাটের হুমকি প্রদর্শন করছে। এছাড়া দূর্বৃত্তরা সাধারণ জনগণের জমি দখল, ঘের দখল, গরুচুরি সহ বিভিন্ন বিশৃঙ্খলা মূলক কর্মকাণ্ড করছে। এমন কি অনেক জায়গায় কুচক্রীমহল আমার সুনাম ক্ষুন্ন করার জন্য অপকর্মের সময় আমার নাম করছে। এটা খুবই দুঃখ জনক। আমি এসকল ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই। এই ধরণের কর্মকাণ্ড আমি কখনো সমর্থন করি না।
বিজয়ের পর থেকে আমি সর্বক্ষণ সাধারণ মানুষের পাশে থেকে সর্বসাধারণের জানমাল রক্ষার জন্য চেষ্টা করে যাচ্ছি। এসময় দেশ গড়ার সার্থে সকলকে ধৈর্য্যধরে এক হয়ে কাজ করার আহবান জানান তিনি।