কাকে বিয়ে করছে সায়ন্তিকা

প্রকাশঃ ২০২৪-০৩-১৮ - ২০:০৭

আন্তর্জাতিক ডেস্ক : বিয়ে করেছেন অভিনেত্রী সায়ন্তিকা বন্দোপাধ্যায়? সেই খবরেই সরগরম টলিপাড়া। হইচই চারদিকে। খবর কানে যেতেই টনক নড়েছে “পাত্রী”র। “গুজবে” কান দেবেন না – আর্জি জানিয়ে ইনস্টাগ্রামে কী লিখলেন সায়ন্তিকা?
সপ্তাহের শুরুতেই গুজব প্রসঙ্গে অভিনেত্রী লেখেন, “অনুরাগী ও মিডিয়ার বন্ধুদের বলছি, অনুগ্রহ করে আপনারা আমার বিয়ের মিথ্যে খবরে কান দেবেন না। ভুয়ো খবর ছড়াবেন না। আমি বিয়ে করলে নিজেই জানাবো সকলকে।””
বিয়ের মিথ্যে রটনায় বিব্রত অভিনেত্রী। কিছুদিন আগেই রাজনীতিতে তাঁর অবস্থান নিয়ে মন খারাপের কথা জানিয়েছিলেন । এবারে মুখ খুললেন সোশ্যাল মিডিয়া ব্যবহার নিয়ে। পোস্টে অভিনেত্রী আরও লেখেন, “”এরকম অনেক গুরুত্বপূর্ণ বিষয় আছে যেগুলো নিয়ে আমরা আলোচনা করতে পারি।”” সঙ্গে বিভিন্ন ডিজিটাল প্ল্যাটফর্ম ও সমাজমাধ্যমকে তিনি অনুরোধ জানিয়েছেন এই ধরনের মিথ্যে খবরকে আস্কারা না দিতে।
২০২২-এ অভিনেতা অঙ্কুশ হাজরার বিপরীতে সায়ন্তিকাকে শেষ দেখা গিয়েছিল “সেভিংস অ্যাকাউন্ট” ছবিতে। ২০১২ সালে সুপারস্টার জিতের বিপরীতে “আওয়ারা” ছবিতে নজর কেড়েছিলেন অভিনেত্রী। ২০২১ সাল থেকে অভিনয়ের পাশাপাশি সক্রিয় রাজনীতিতে যোগ দেন সায়ন্তিকা। সম্প্রতি লোকসভা ভোটের টিকিট না পেয়ে দুঃখপ্রকাশ করেছিলেন।
আগামী দিনে অভিনেত্রীকে দেখা যাবে বাংলাদেশী অভিনেতা জায়েদ খানের বিপরীতে। “ছায়াবাজ” ছবির জন্যে জুটি বেঁধেছেন দুজনে।