খুলনায় নির্মাণ শ্রমিকদের মাঝে সিটি মেয়রের খাদ্যসামগ্রী বিতরণ

খুলনা অফিস : খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক করোনাভাইরাস (কোভিড-১৯) প্রতিরোধে প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় আজ (শনিবার) সকালে খুলনার নিরালা আদর্শ মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গণে আটশত ১৭ কর্মহীন নির্মাণ শ্রমিকদের মাঝে আট কেজি করে চালসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

খাদ্যসামগ্রী বিতরণকালে খুলনা বিভাগীয় শ্রম দপ্তরের পরিচালক মোঃ মিজানুর রহমান, কলকারখানা ও প্রতিষ্ঠান পরিদর্শন অধিদপ্তরের উপমহাপরিদর্শক মোঃ আরিফুল ইসলাম, মহানগর শ্রমিক লীগের সাধারণ সম্পাদক রণজিত কুমার ঘোষ, ২৪ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মোঃ মঈনুল ইসলাম নাসির, সাধারণ সম্পাদক মোঃ আতাউর রহমান সিকদার রাজুসহ শ্রমিক নেতারা উপস্থিত ছিলেন।

বয়রা বিভাগীয় শ্রম অধিদপ্তর চত্বরে দুই হাজার একশত ২২ এবং সোনাপোতা সরকারি প্রাথমিক বিদ্যালয় চত্বরে ছয়শত ৩২ কর্মহীন নির্মাণ শ্রমিকদের মাঝে আট কেজি করে চালসহ খাদ্যসামগ্রী বিতরণ করা হয়।

বিকালে সিটি মেয়র তালুকদার আব্দুল খালেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষিত ‘মানবিক সহায়তা কর্মসূচির’ আওতায় নগরীর ১২ নম্বর ওয়ার্ডের চারশত ২৮, ৩১ নম্বর ওয়ার্ড কার্যালয় চত্বরে পাঁচশত ৭১ এবং ৩০ নম্বর ওয়ার্ড কার্যালয় চত্বরে পাঁচশত ৭১ কর্মহীন নিম্নআয়ের শ্রমজীবীদের মাঝে সাত কেজি করে চাল ও সবজি ক্রয়ের জন্য নগদ একশত করে টাকাসহ খাদ্যসামগ্রী বিতরণ করেন।

এসময় মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম ডি এ বাবুল রানা, বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর, ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি, সাধারণ সম্পাদক প্রমুখ উপস্থিত ছিলেন।

আপনার মতামত জানানঃ