ডুমুরিয়ায় মেয়ের হাতে মা জখম

সুজিত মল্লিক, ডুমুরিয়া : প্রেমিকের সঙ্গে সম্পর্ক রাখতে নিষেধ করায় ঘুমন্ত মা’কে দা’দিয়ে কুপিয়ে হত্যার চেষ্টা করেছে ১০ম শ্রেণির এক ছাত্রী। সোমবার রাত ৯টার দিকে খুলনার ডুমুরিয়া উপজেলার গোলনা গ্রামে এ ঘটনা ঘটে।
জানা গেছে, ইকবাল খন্দকারের স্ত্রী আমেনা বেগম ওরফে নাদিরা (৪০) তার মেয়ের হাতে জখম হয়েছেন। সোমবার রাতে ঘুমান্ত অবস্থায় মেয়ে নুরানি খাতুন (১৬) দা’র কোপে তিনি জখম হন। মেয়েটি ডুমুরিয়া সরকারি বালিকা বিদ্যালয়ের ১০ম শ্রেণির ছাত্রী। কিছুদিন আগে সে আল-আমিন নামের এক মোটর সাইকেল মেকার’র সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়ে। ঘটনার রাতে নুরানি মুঠোফোনে প্রেমিক আল-আমিনের সাথে কথা বলতে থাকে। এ সময় মা নাদিরা গালি-গালাজ করেন ও বাধা দেন। আর এতেই ক্ষিপ্ত হয়ে নুরানি তার মা ঘুমিয়ে পড়লে দা’ দিয়ে মাথাসহ শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে রক্তাক্ত জখম করে। এ সময় তার চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে তাকে উদ্ধার করে ডুমুরিয়া হাসপাতালে ভর্তি করে। খবর পেয়ে ডুমুরিয়া থানা পুলিশ ঘটনাস্থলে থেকে মেয়েটিকে আটক করে।
ডুমুরিয়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম বিপ্লব বলেন, এ ঘটনায় মা থানায় কোনো অভিযোগ করেনি। তাই আমরা আইনি ব্যবস্থা নেওয়া সম্ভব হয়নি।

আপনার মতামত জানানঃ