খুলনা জেলা বেকারী মালিক সমিতির নব-নির্বাচিত কমিটির শপথ

প্রকাশঃ ২০২০-০২-১৮ - ১৭:৩৬

খুলনা অফিস : খুলনা জেলা বেকারী মালিক সমিতির নব-নির্বাচিত কমিটির শপথ গ্রহণ অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ১১টায় নগরীর অফিসার্স ক্লাবে অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন খুলনা আইনজীবি সমিতির সভাপতি অ্যাড সাইফুল ইসলাম।
সভায় প্রধান অতিথি বলেন, নিরাপদ খাদ্য নিশ্চিত করতে হলে একার পক্ষে তা সম্ভব নয়। সবাইকে এগিয়ে আসতে হবে। সবার মধ্যে সচেতনতা বাড়াতে হবে। যারা ব্যাবসা করেন তারা নিজেদের মানসিক তৃপ্তির জন্য হলেও ভোক্তার হাতে নিরাপদ খাদ্য তুলে দিবেন। অতি লোভ সংবরণ করে যদি আমরা আমাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি তাহলে আমরা আমাদের উদ্দেশ্য অর্জন করতে সক্ষম হবো এবং জনগণের নিরাপদ খাদ্য নিশ্চিত করা সম্ভব হবে। বেকারি মালিকদের মানসম্মত খাবার তৈরি ও পরিবেশন করার জন্য আহবান জানান।
খুলনা জেলা বেকারি মালিক সমিতির সভাপতি সামছুল আলমের সভাপতিত্বে শপথ গ্রহন অনুষ্ঠানে বক্তৃতা করেন বিশেষ অতিথি ছিলেন খুলনা ক্যাব এর সভাপতি অ্যাডভোকেট মো: এনায়েত আলী, জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর খুলনা বিভাগীয় কার্যালয় এর উপ-পরিচালক মো: ইব্রাহিম হোসেন, খুলনা বিএসটিআই উপ-পরিচালক (সিএম) প্রকৌ: মো: নুরুল ইসলাম, দৌলতপুর থানা আওয়ামীলীগের সভাপতি শেখ সৈয়দ আলী। অনুষ্ঠানে জেলা বেকারি মালিক সমিতির সভাপতি সামছুল আলম বলেন, বিগত দিনের ভুল ত্রুটি সংশোধন করে আমরা সকলকে সাথে এগিয়ে যেদে চাই। ভবিষ্যতে বেকারির পণ্যগুলো আরো মানসম্মত রাখার জন্য কি কি পদক্ষেপ নেওয়ার জন্য সেই জন্য একযোগে সবাইকে কাজ করতে হবে। অতি লোভ সংবরণ করে যদি আমরা আমাদের দায়িত্ব সঠিকভাবে পালন করতে পারি তাহলে আমরা আমাদের উদ্দেশ্য অর্জন করতে সক্ষম হবো এবং জনগণের নিরাপদ খাদ্য নিশ্চিত করা সম্ভব হবে।
অনুষ্ঠানে নব-নির্বাচিত কমিটিদেরকে শপথ গ্রহন করানো হয়। এ সময় উপস্থিত ছিলো নব-নির্বাচিত কমিটির সভাপতি সামছুল আলম, সাধারণ মো: মনির তালুকদার, সহ-সভাপতি ইউসুফ মোল্লা, সহ-সাধারণ সম্পাদক আনোয়ার হোসেন. সাংগঠনিক সম্পাদক আক্তার হোসেন রানা, কোষাধক্ষ্য কবির হোসেন মিয়াজী, দপ্তর সম্পদক মো: তোফাজ্জেল হোসেন। সভায় বেকারি মালিক সমিতির সাধারণ সম্পাদক মো: মনির তালুকদার বলেন, বেকারি খাবারের মান ধারাবাহিকভাবে বজায় রাখতে হবে। এগুলো যারাই খায় না কেনো তারাই আমাদের প্রতিবেশি আমাদেরই আত্মীয় স্বজন। বিগত দিনের যদি কোন ভুল ত্রুটি থেকে থাকে সেগুলো সংশোধন করে সকলকে এক সাথে নিয়ে আমাদের খাবারের মান সঠিত রাখতে হবে।