ঝালকাঠিতে ৭ম শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

প্রকাশঃ ২০২০-০৭-১৩ - ১৮:৫৭

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি : রাজাপুরের ৭ম শ্রেণির এক স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে এক ব্যক্তির বিরুদ্ধে থানায় মামলা হয়েছে।অভিযুক্ত জামাল হোসেনের (৪০)উপজেলার গালুয়া গ্রামের প্রয়াত হোসেন আলীর ছেলে।

অভিযোগের বরাদ দিয়ে রাজাপুর থানার এসআই মাসুদ শরীফ সাংবাদিকদের জানান, ৩১ মে দুপুরে বাড়ির পাশের একটি পুকুরে গোসল করে ফেরার সময় সময় ওই ছাত্রীকে আটকে ধর্ষণ করে জামাল।

রোববার রাতে মামলা নথিভূক্ত হয় জানিয়ে তদন্ত কর্মকর্ত এসআই মাসুদ শরীফ বলেন, জামালকে গ্রেফতারে পুলিশী অভিযান অব্যাহত আছে।

অপরদিকে ঝালকাঠির রাজাপুরে উপজেলায় নবম শ্রেণির এক ছাত্রীকে উত্যক্তের দায়ে এক যুবককে ৬ মাসের বিনাশ্রম কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত। দন্ডিত আসাদ খান (২১)পুটিয়াখালী গ্রামের দুলাল খানের ছেলে।

ভ্রাম্যমাণ আদালতের বিচারক উপজেলা নির্বাহী কর্মকর্তা সোহাগ হাওলাদার সাংবাদিকদের জানান, ওই ছাত্রীকে দীর্ঘদিন ধরে উত্যক্ত করে আসছিলো এ যুবক। এ বিষয়ে স্থানীয় ইউনিয়ন পরিষদে লিখিত অভিযোগ করলে চেয়ারম্যান আমাকে অবহিত করেন। পরে পুলিশ ওই বাড়িতে গিয়ে আসাদ খানকে আটক করে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে রোববার ৬ মাসের কারাদন্ড দেয়া হয়।