ঝালকাঠি-২ আসনে ২০ দলীয় জোটের মনোনয়ন চাইবেন জাগপা নেতা জামাল

প্রকাশঃ ২০১৭-০৭-২০ - ২২:০০

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠি-২ আসনে (সদর-নলছিটি) ২০ দলীয় জোট থেকে মনোনয়ন চাইবেন জাতীয় গনতান্ত্রিক পার্টির্র (জাগপা) কেন্দ্রীয় নেতা শেখ জামাল উদ্দিন। শেখ জামাল উদ্দিন জাগপার কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক।
উল্লেখ্য ঝালকাঠিতে ২০ দলীয় জোটভূক্ত দলগুলোর মধ্যে বিএনপি বাদে আর শুধু জাগপারই নির্বাচন কমিশনের নিবন্ধন রয়েছে। শেখ জামাল সদর উপজেলার শেখেরহাট ইউনিয়নের সন্তান। তিনি ১৯৮০ সালে জাগপার রাজনীতিতে যোদান করেন। ১৯৮৬ সালে তিনি জাগপা মজদুর লীগের কেন্দ্রীয় যুগ্ম আহবায়ক এবং ১৯৮৮ সালে তিনি মজদুর লীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক নির্বাচিত হন। ২০০১ সালে শেখ জামাল উদ্দিন জাগপার কেন্দ্রীয় কমিটির সদস্য নির্বাচিত হন। ২০০৫ সালে তিনি জাগপার কেন্দ্রীয় শ্রম বিষয়ক সম্পাদক এবং ২০১২ সালের কাউন্সিলে তিনি জাগপার কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও জাগপা মজদুর লীগের কেন্দ্রীয় সভাপতি নির্বাচিত হন। ২০১৬ সালে তিনি জাগপার কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক নির্বাচিত হন।
জাগপা নেতৃবৃন্দ জানান, শেখ জামাল উদ্দিন ২০ দলীয় জোটের আন্দোল সংগ্রাম সহ বিভিন্ন কেন্দ্রীয় কর্মসূচীতে সক্রিয় অংশগ্রহন করে থাকেন। শেখ জামাল হোসেন বলেন, তিনি ঝালকাঠি-২ আসন থেকে ২০ দলীয় জোটের মনোনয়ন চাইবেন। ইতোমধ্যেই তিনি দলীয় চেয়ারম্যানের নির্দেশে এলাকায় গনসংযোগ শুরু করে দিয়েছেন।