ঠাকুরগাঁওয়ে মুক্তিযোদ্ধাদের মাঝে মুজিব কোট বিতরণ 

প্রকাশঃ ২০১৮-০৩-২৩ - ১৯:৪৬

জয় মহন্ত অলক, ঠাকুরগাঁও : ঠাকুরগাঁওয়ে একটি ইউনিয়নে মুক্তিযোদ্ধাদের মাঝে মুজিব কোট বিতরণের মাধ্যমে  তাদেরকে সংবর্ধনা দেওয়া হয়েছে।

বাংলাদেশ আওয়ামীলীগ শুখানপুকুরী ইউনিয়ন শাখার সাংগঠনিক সম্পাদক মোজাম্মেল হোসেনের আয়োজনে শুক্রবার বিকেলে ঠাকুরগাঁওয়ের শুখানপুকুরী ইউনিয়নের মুক্তিযোদ্ধা কমপ্লেক্সে এ সংবর্ধনাটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানের শুরুতে ১৯৭১ এর শহীদদের স্মরণে এক মিনিট নিরবতা পালন করা হয়। পরে বাংলাদেশ মুক্তিযোদ্ধা কমান্ড শুখানপুকুরী ইউনিয়ন শাখার ইউনিট কমান্ডার নৃপেন্দ্র নাথ বর্মণের সভাপতিত্বে মুক্তিযুদ্ধাদের সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা ঠাকুরগাঁও জেলা কমান্ডার বদরুদ্দোজা বদর। বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন বাংলাদেশ মুক্তিযোদ্ধা ঠাকুরগাঁও সদর থানা কমান্ডার সুবোধ চন্দ্র রায়, প্রবীন সাংবাদিক মনসুর আলী, চ্যানেল এস এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক প্রমুখ। এসময় এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মোজাম্মেল হোসেন বলেন, আমার বাবা বৃহস্পতিবার রাতে মারা গেছে। শুক্রুবার জুম্মার নামাযের পর তার দাফন সম্পূর্ণ করে আমি এই মুক্তিযোদ্ধাদের মাঝে কোটগুলি বিতরণ করেছি। কষ্টের মাঝে আমি এটা দিতে পেরে গর্বিত।