ডুমুরিয়ায় ওয়ার্ড সদস্য পদে উপ-নির্বাচন : ৬প্রার্থীর মনোনয়ন জমা

প্রকাশঃ ২০২০-০৯-২৩ - ১৮:৩৫

সুজিত মল্লিক, ডুমুরিয়া : ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ২ ও ৩ নং ওয়ার্ড সদস্য পদে উপ-নির্বাচনে মোট ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন।
উপজেলা নির্বাচন অফিস সুত্রে জানা গেছে, ডুমুরিয়া উপজেলার রঘুনাথপুর ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য শৈলেন্দ্রনাথ বালা ও ৩নং ওয়ার্ডের সদস্য অসিম সাহা মৃত্যুবরণ করেন। ফলে ওই দুই ওয়ার্ড সদস্য পদ শুন্য বলে ঘোষিত হওয়ায় অনুষ্ঠিত হচ্ছে উপ-নির্বাচন। ঘোষিত তফসিল অনুযায়ী বুধবার মনোনয়নপত্র দাখিলের শেষ দিনে ২নং ওয়ার্ডে ৩ জন এবং ৩নং ওয়ার্ডে ৩ জনসহ মোট ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। এরমধ্যে ২নং ওয়ার্ডের প্রতিদ্বন্দ্বি ৩ প্রার্থী হলেন সঞ্জয় মন্ডল, মধুসুধন বিশ্বাস ও অমিতেষ বালা। আর ৩ নং ওয়ার্ডের ৩ প্রার্থী হলেন উত্তম হালদার, শরিফুল ইসলাম ও তুষার মল্লিক।
ডুমুরিয়া উপজেলা নির্বাচন অফিসার শেখ জাহিদুর রহমান জানান, ঘোষিত তফসিল অনুযায়ী দুই ওয়ার্ডের উপ-নির্বাচনে মোট ৬ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র জমা দিয়েছেন। আগামি ২৬/০৯/২০২০ তারিখে যাচাই-বাছাই অনুষ্ঠিত হবে এবং ০৩/১০/২০২০ তারিখ হল প্রার্থীতা প্রত্যাহারের শেষ দিন। আর ২০/১০/২০২০ তারিখে অনুষ্ঠিত হবে ভোট গ্রহন। নির্বাচন সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ ভাবে সম্পন্ন করতে আমরা স্ব স্ব ওয়ার্ডে ভোট কেন্দ্র স্থাপন করেছি। এরমধ্যে দুই নম্বর ওয়ার্ডের কেন্দ্র হল কৃষ্ণনগর সরকারি প্রাথমিক স্কুল, মোট ভোটার হল ২৩’শ। আর তিন নম্বর ওয়ার্ডের কেন্দ্র হল দেড়ুলি সরকারি প্রাথমিক স্কুল, মোট ভোটার সংখ্যা ২১৫৭ জন।