ডুমুরিয়ায় শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে গ্রেফতার ১

প্রকাশঃ ২০১৮-০৩-২৩ - ১৬:১৩

ডুমুরিয়া (খুলনা) প্রতিনিধি : ডুমুরিয়ায় ছয় বছর বয়সি শিশুকে ফুসলিয়ে নিয়ে ধর্ষণ চেষ্টার অভিযোগে হাফিজুর মোল্যা নামক এক রং মিস্ত্রীকে আটক করেছে পুলিশ। গতকাল শুক্রবার সকালে উপজেলার টিপনা গ্রাম থেকে তাকে আটক করে।
পুলিশ সুত্রে জানা গেছে, উপজেলার খর্ণিয়া ইউনিয়নের গোনালী গ্রামের এক কৃষকের শিশুকন্যা (৬) টিপনা সরকারি প্রাথমিক স্কুলে প্রথম শ্রেনীতে পড়ে। গত বৃহস্পতিবার স্কুল ছুটি শেষে সে বাড়িতে ফিরে দুপুরের খাওয়া সেরে পাশের বাড়ি খেলতে যায়। সন্ধ্যার একটু আগে সে বাড়ি ফেরার সময় গোনালী জামে মসজিদের কাছে পৌঁছালে সেখানে কর্মরত রং মিস্ত্রী হাফিজুর মোল্যা (৩২) তাকে ডাক দেয়। শিশুটি নিকটে গেলে তাকে কোলে বসিয়ে চকলেট বিস্কুট কিনে দেওয়ার কথা বলে পাশে একটি নির্জন ঘরে নিয়ে ধর্ষণের চেষ্টা চালায়। তখন শিশুটির চিৎকার শুনে পাশের লোকজনের আসতে দেখে হাফিজুর শিশুটিকে ফেলে পালিয়ে যায়। হাফিজুর মোল্যা একই ইউনিয়নের টিপনা গ্রামের মৃত ইউসুফ মোল্যার ছেলে।
ডুমুরিয়া থানার অফিসার ইনচার্জ মোঃ হাবিল হোসেন জানান, শিশু ধর্ষণের চেষ্টা এই অভিযোগে ডুমুরিয়া থানায় হাফিজুর রহমান মোল্যার নামে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা রুজু হয়েছে যার নং-২০। এবং আসামীকে দ্রুত গ্রেফতার শেষে আদালতে সোপর্দ করা হয়েছে।