দাকোপে উপজেলা প্রশাসন ও আ’লীগের খাদ্য সামগ্রী বিতরন

প্রকাশঃ ২০২০-০৪-০১ - ২০:২১

আজগর হোসেন ছাব্বিরঃ দাকোপের বিভিন্ন স্থানে উপজেলা প্রশাসন ও আওয়ামী লীগের পৃথক উদ্যোগে করোনা মোকাবেলায় দরিদ্র শ্রেনীর মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে।
বুধবার বিকেলে দাকোপ উপজেলা আওয়ামী লীগ কার্যালয় চত্বরে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী ও উপজেলা আ’লীগ সভাপতি আলহাজ্ব শেখ আবুল হোসেনের ব্যক্তিগত তহবিল থেকে দলীয় সমর্থিত দুস্থ পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরন করা হয়। পরিবার প্রতি ৫ কেজি চাল, ২ কেজি আলু এবং ১ পিচ সাবান বিতরন করা হয়। জেলা সম্পাদকের পক্ষ থেকে ১০০ পরিবার এবং উপজেলা সভাপতির পক্ষ থেকে পৃথক ১০০ পরিবারের মাঝে এই খাদ্য সহায়তা দেওয়া হয়। এ সময় অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগনেতা এ্যাডঃ নিমাই চন্দ্র রায়, এ্যাডঃ নব কুমার চক্রবর্তী, অসিত বরন বিশ্বাস, উপজেলা সম্পাদক বিনয় কৃষ্ণ রায়, জেলা পরিষদ সদস্য জয়ন্তী রানী সরদার, চালনা পৌর মেয়র সনত কুমার বিশ্বাস, ইউপি চেয়ারম্যান পঞ্চানন মন্ডল, পৌর আ’লীগনেতা শফিকুল ইসলাম আক্কেল, শেখ রেজাউল করিম রেজা, আব্দুল গফুর সানা প্রমুখ। এর আগে জেলা আ’লীগের সাধারণ সম্পাদক এ্যাডঃ সুজিত অধিকারী এবং উপজেলা আ’লীগ সভাপতি আবুল হোসেন পানখালী ইউনিয়ন পরিষদে সরকার প্রদত্ত খাদ্য সামগ্রী বিতরন করেন। এ সময় ইউপি চেয়ারম্যান শেখ আব্দুল কাদেরসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন।
অপর দিকে দুপুরে উপজেলার সুতারখালী ইউনিয়নে সংরক্ষিত আসনের এমপি এ্যাডঃ গ্লোরিয়া সরকার ঝর্ণা প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ৪ শ’ পরিবারের মাঝে চাল ডাল আলু বিতরন করেন। এ সময় ইউপি চেয়ারম্যান মাসুম আলী ফকিরসহ ইউপি সদস্যরা উপস্থিত ছিলেন। এ ছাড়া দাকোপ উপজেলা প্রশাসনের পক্ষ থেকে নির্বাহী অফিসার আব্দুল ওয়াদুদের নেতৃত্বে উপজেলার পোদ্দারগঞ্জ ঘাট, বৌমার গাছতলা ও পানখালী ফেরী ঘাট এলাকায় ভ্যান চালক, চা বিক্রেতা ও খেয়া মাঝি শ্রেনীর ১০০ পরিবারের মাঝে পরিবার প্রতি ১০ কেজি চাল, ২ কেজি আলু এবং ১ কেজি ডাল বিতরন করেন। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা সহকারী কমিশনার ভূমি তারিফ উল হাসান, দাকোপ থানার অফিসার ইনচার্জ সফিকুল ইসলাম চৌধুরী, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের এবং সশস্ত্র বাহিনীর সদস্যরা উপস্থিত ছিলেন।