নলছিটিতে ইউপি মেম্বর অপহরন, না কি নাটক ?

প্রকাশঃ ২০২০-০৯-০৩ - ১৭:৩০

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি : ঝালকাঠির নলছিটির নাচোলমহল ইউনিয়ন পরিষদের সদস্য হেমায়েত হাওলাদার নিজেকে অপহরনের নাটক সাজিয়েছেন বলে অভিযোগ পাওয়া গেছে। হেমায়েত হোসেন দাবি করেন, “বুধবার ঝালকাঠি আদালতে মামলর হাজিরা দিয়ে ফেরার পথে তার প্রতিপক্ষের ভাড়াটে সন্ত্রাসীরা বারইকরন খেয়াঘাট থেকে তাকে অপহরন করে একটি ট্রলারে উঠিয়ে ইটখোলায় নিয়ে যায়। সেখানে তাকে মারধর করে নগদ টাকা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়। খবর পেয়ে পুৃলিশ তাকে উদ্ধার করে”। এদিকে হেমায়েত হাওলাদারের এ দাবি নিয়ে সন্দেহ প্রকাশ করেছে এলাকাবাসী। এলাকাবাসীর প্রশ্ন তাকে যদি অপহরনই করবে, তাহলে পুলিশ সেখানে গিয়ে অপহরনকারীদের কাউকে পেলনা কেন?

অন্যদিকে হেমায়েত হাওলাদার যাদেরকে এই এই ঘটনায় দায়ি করেছেন তার একজন মামহমুদুল হাসান সাংবাদিকদের বলেন. এই হেমায়েত মেম্বরের সাথে আমাদের জমিজমা নিয়ে বিরোধ ছিলো

গত বছর ১৮ নভেম্বর আমার বাবাকে তারা মারধোর করেছিলো। এ ঘটনায় আমি বাদি হয়ে হেমায়েত মেম্বরের বিরুদ্ধে থানায় মামলা করি। সেও কাউন্টার মামলা করে। বুধবার দুটি মামলারই নির্ধারিত তারিখ ছিলো। ১১টায় আমরা ঝালকাঠি আদালতে হাজিরা দিয়ে দুপুর ১টার দিকে বাড়ী এসে পৌছাই। তারপর শুনি যে আমার প্রতিপক্ষ হেমায়েতকে কে কারা কিডনাপ করেছে। এটা আমাদের নামে আরেকটা মামলা করার জন্য হেমায়েত মেম্বর নাটক সাজিয়েছেন। শুধু আমরা নই, গোটা এলাকাবাসীই এই ঘটনাকে নাটক মনে করছে।

এ ঘটনা সম্পর্কে জানতে চাইলে নলছিটি থানার ওসি তদন্ত আব্দুল হালিম বলেন, ঘটনাটি ঝালকাঠি ও নলছিটি বর্ডারে হওয়ায় কোন থানা বিষয়টি তদন্ত করবে তা এখনও সিদ্ধান্ত হয়নি। আর এই ঘটনা নাটক কিনা তা তদন্তের পরে জানা যাবে।