বটিয়াঘাটায় মস্তক বিহীন কিশোরের লাশ উদ্ধার

প্রকাশঃ ২০১৯-০৮-২০ - ২০:২৪

বটিয়াঘাটা প্রতিনিধি : বটিয়াঘাটায় ভ্যান চালক মস্তকবিহীন কিশোরের লাশ উদ্ধার করেছে পুলিশ। মঙ্গলবার দুপুর ৩টার দিকে বটিয়াঘাটা উপজেলার আমিরপুর ইউনিয়নের নিজগ্রামের একটি বাগান থেকে তার লাশ উদ্ধার করা হয়। নিহত কিশোরের নাম রাশিদুল ইসলাম।

রাশিদুল ইসলাম পার্শ্ববর্তী জয়পুর গ্রামের আব্দুল হালিম গাজীর ছেলে। ১ ৭ বছর বয়সী কিশোর রাশিদুল ইঞ্জিন ভ্যান চালিয়ে পরিবারকে আর্থিকভাবে সহযোগিতা করতো।

স্থানীয়রা জানান, নিহত রাশিদুলের বাড়ি কয়রা উপজেলার জোড়সিং গ্রামে। ২০০৯ সালের ঘূর্ণিঝড় আইলার পর তার পিতা আব্দুল হালিম গাজী পরিবারসহ কয়রা থেকে বটিয়াঘাটা উপজেলার জয়পুর গ্রামে এসে বসবাস করছেন।

বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রবিউল কবির জানান, গত সোমবার রাশিদুল বাড়ি থেকে ইঞ্জিন ভ্যান নিয়ে বের হন। রাতে আর বাড়ি ফেরেননি সে। মঙ্গলবার স্থানীয়দের তথ্যের ভিত্তিতে আমিরপুর ইউনিয়নের নিজগ্রামের কালিপদ মাস্টারের পুকুর পাড়ের বাগানের ভেতর থেকে গলাকাটা ও মস্তকবিহীন অবস্থায় তার লাশ উদ্ধার করা হয়। তবে আশপাশ এলাকা খুঁজেও তার মাথা পাওয়া যায়নি।

তিনি জানান, ইঞ্জিন ভ্যান ছিনতাইয়ের উদ্দেশ্যে রাশিদুলকে হত্যা করা হয়েছে বলে প্রথমিকভাবে ধারণা করা হচ্ছে। খুনীদের গ্রেফতারে অভিযান শুরু হয়েছে।