বাগেরহাট-০৩ আসনে বিএনপি’র প্রার্থী লায়ন ফরিদের মতবিনিময়

প্রকাশঃ ২০১৮-১২-০৩ - ১৩:৪৪

মোংলা প্রতিনিধি : মোংলা-রামপাল (বাগেরহাট-০৩) আসনে বিএনপি’র মনোনীত প্রার্থী লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম রামপাল উপজেলাসহ ১০টি ইউনিয়নের নেতা-কর্মী ও সমর্থকদের সাথে মতবিনিময় করেছেন । রবিবার (২ ডিসেম্বর ) বিকেলে রামপালের ফয়লায় দলের অস্থায়ী কার্যালয়ে উপজেলা বিএনপি’র সভাপতি হাফিজুর রহমান তুহিনের সভাপতিত্বে অনুষ্ঠিত এ মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিএনপি মনোনয়ন প্রাপ্ত প্রার্থী ও বাগেরহাট জেলা বিএনপি’র সহ-সভাপতি লায়ন ড. শেখ ফরিদুল ইসলাম। সভায় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক মল্লিক মিজানুর রহমান মজনু, রামপাল উপজেলা বিএনপির প্রতিষ্ঠাতা আহবায়ক ও জেলা বিএনপি’র উপদেষ্টা মোল্যা নওশের আলী, গৌরম্বা ইউনিয়ন বিএনপির সভাপতি সরদার লিয়াকত আলী, সাধারণ সম্পাদক সরাফত হোসেনসহ উপজেলার ১০টি ইউনিয়ন ও ওয়ার্ডের সভাপতি-সম্পাদক ছাড়াও বিপুল সংখ্যক কর্মী- সমর্থক।
এ সময় বক্তারা বলেন, দীর্ঘ দেড় যুগ পরে হলেও বিএনপি থেকে লায়ন ড. শেখ ফরিদুল ইসলামকে মনোনয়ন দেয়া স্থানীয় সকল নেতা-কর্র্মীরা আনন্দিত-উল্লাসিত। সকলে মিলে একসাথে কাজ করলে এ আসন থেকে জয় ছিনিয়ে আনা সম্ভব হবে। তারা আরো বলেন, এখানে বিএনপি’র পক্ষ থেকে লায়ন ফরিদের পাশাপাশি জামায়াত নেতা এ্যাডভোকেট মাওলানা আব্দুল ওয়াদুদকেও মনোনয়ন দেয়া হয়েছে। যেহেতু জামায়াতের এই প্রার্থী এ আসন থেকে এর আগেও প্রায় ৩১ হাজারের মত ভোটের ব্যবধানে পরাজিত হয়েছিলেন, সেহেতু তাকে এখানে আবারো দেয়া হলে দল ভুল করবে এবং এই ভুলের কারণে আসনটি হারাতে হবে। তাই আমরা আশা করছি কেন্দ্রীয় নেতৃবৃন্দরা মাঠ পর্যায়ের খোজ খবর নিয়েই ব্যবস্থা নিবেন এবং লায়ন ফরিদকেই ধানের শীষ প্রতীক দিবেন। তাহলেই এ আসনটিতে জয় ছিনিয়ে আনা সম্ভব হবে।
এদিকে বিগত বছরগুলোতে বিএনপি-জামায়াত জোটের পক্ষ থেকে জামায়াতের প্রার্থীকে এ আসন থেকে মনোনয়ন দেয়া হলেও একের পর এক আওয়ামী প্রার্থীর কাছে পরাজিত হয়েছেন। তাই আসনটি উদ্ধারে এখানে বিএনপি প্রার্থীর বিকল্প নাই বলে মনে করছেন বিএনপি নেতা-কর্মীরা।