মণিরামপুরে সড়ক দুর্ঘটনায় দুই বোনের করুণ মৃত্যু

প্রকাশঃ ২০২০-০২-১০ - ১৭:৫৪

যশোর প্রতিনিধি : ছোট মেয়ে মোহনা (১৫ মাস)কে দাফন করে বড় মেয়ে মৌ‘র (৭) লাশ নিতে হাসপাতালে এসেছেন বাবা বিল্লাল সর্দার। এমন হৃদয়বিদারক ঘটনা যশোরের মণিরামপুর উপজেলার দেবীদাসপুর গ্রামে ঘটেছে। সড়ক দুর্ঘটনায় দুই শিশুর মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।
ইটভাটার শ্রমিক বিল্লাল সর্দার জানান, সে এবং তার স্ত্রী আমেনা খাতুন মণিরামপুর উপজেলার দেবীদাসপুর গ্রামে পদ্মা ইটভাটায় কাজ করেন। তাদের দুই মেয়ে এবং এক ছেলে। তারা ইটভাটায় কাজ করায় পাশ^বর্তীতে ছোট একটি কুড়ে ঘরে বসবাস করে। তার বাড়ি খুলনা জেলার দাকোপ উপজেলার নালিয়া গ্রামে।
রবিবার বিকেল ৪টার দিকে মোহনাকে কোলে করে মৌ ভাটার অদূরে ঝিকরগাছা মণিরামপুর সড়কের জামতলা নামক স্থানে দোকানে যায়। সেখান থেকে ফেরার সময় পিকআপের সাথে ধাক্কা লাগে। এসময় স্থানীয়রা তাদেরকে উদ্ধার করে মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। বিকেল সাড়ে ৪টার দিকে মোহনার মৃত্যু হয়। অবস্থা আশংকাজনক হওয়ায় মৌকে ওই সময়ে যশোর জেনারেল হাসপাতালে রেফার করে। সোমবার (১০ ফেব্রুয়ারি) সকালে যশোর জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।
বিল্লাল সর্দার আরো জানান, ‘বিকেলে ছোট মেয়ের মৃত্যু হলে তার লাশ নিয়ে বাড়িতে যাওয়া হয়। সকালে দাফন শেষ হওয়ার পর বেলা ১১টার দিকে বড় মেয়ের লাশ নিতে যশোর জেনারেল হাসপাতালে এসেছি।’
মণিরামপুর থানার এসআই আব্দুর রহমান পিকআপের ধাক্কায় রবিবার মোহনা এবং সোমবার যশোর জেনারেল হাসপাতালে মৃত্যু হয়েছে। এ ঘটনায় অপমৃত মামলা হয়েছে। পিকআপটি জব্দ করা হয়েছে। ড্রাইভার পালিয়েছে।