মধ্যরাতে বাড়ী বাড়ী গিয়ে দাকোপের নির্বাহী কর্মকর্তার কম্বল বিতরন

প্রকাশঃ ২০২১-০১-০২ - ১৩:৩৫

দাকোপ প্রতিনিধি : ইংরেজী নববর্ষের প্রথম রাতেই দাকোপ উপজেলা নির্বাহী কর্মকর্তা মিন্টু বিশ্বাস দাকোপের পানখালী ইউনিয়নের খাটাইল গ্রামে দরীদ্রদের মাঝে শীতবস্ত্র কম্বল বিতরন করেছেন।
শুক্রবার রাতে স্থানীয় প্রিয়ন্তী মৎস্য খামারের উদ্যোগে হতদরিদ্র পরিবারের ঘরে ঘরে এই শীতবস্ত্র পৌছে দেওয়া হয়। এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন দাকোপ থানার অফিসার ইনচার্জ শেখ সেকেন্দার আলী, উপজেলা প্রকল্পবাস্তবায়ন কর্মকর্তা শেখ আব্দুল কাদের, প্রিয়ন্তী মৎস্য খামারের পরিচালক রকিব উদ্দিন পান্নু, ব্যবস্থাপনা পরিচালক আজগর হোসেন ছাব্বির, মোঃ শাহজাহান, মনির হোসেন আরমান, সাংবাদিক মোঃ জাকির হোসেন, মজনু ফকির, হুমায়ুন কবির হীরা, আলামিন গাজী, আলমগীর হোসেন, খানজাহান সানা, খোকন গাজী, বারিক শেখ, জালাল মোড়ল, তানভীর আহম্মেদ প্রান্ত প্রমুখ।
শীতবস্ত্র বিতরনকালে নির্বাহী অফিসার এলাকাবাসীর উদ্দেশ্যে বলেন, মাননীয় প্রধানমন্ত্রীর যোগ্য নেতৃত্বে বর্তমান সরকার দেশকে উন্নত রাষ্ট্রে পরিনত করতে নানামুখী প্রকল্প বাস্তবায়ন করে চলেছে। একই সাথে বেসরকারী পর্যায়ে মানুষকে কর্মমূখী করতে বিভিন্নভাবে সহায়তা দিচ্ছে। তিনি বলেন চলমান শীত মৌসুমে সাধারণ মানুষ যাতে শীতবস্ত্রের অভাবে দূর্ভোগে না থাকে সে জন্য জেলা প্রশাসক মহোদয়ের নির্দেশনায় দাকোপের বিভিন্ন এলাকায় শীতবস্ত্র বিতরন চলছে। তারই অংশ হিসাবে সরকারের পাশাপাশি বেসরকারী উদ্যোক্তাদের সহযোগীতার মনোভাব নিয়ে এগিয়ে আসতে হবে। তিনি কম্বল বিতরনে সহায়তার জন্য প্রিয়ন্তী মৎস্য খামার প্রকল্পের উদ্যোক্তাদের এ জাতীয় কাজে এগিয়ে আসার জন্য ধন্যবাদ জানান।