যশোরে পরিত্যক্ত ডেইরি ফার্মে আগুন

প্রকাশঃ ২০১৮-০৩-১৯ - ২০:৩৩

যশোর: যশোর শহরতলী চাঁচড়া কলোনিপাড়ার সাইফুল্লাহর পরিত্যক্ত ডেইরি ফার্র্মের বিচালিগাদায় আগুন লেগে দুই লাখ টাকার বিচালি ও কাঠ পুড়ে গেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নিয়ন্ত্রনে নিয়েছে।
ডেইরি ফার্মের মালিক শেখ খালিদ সাইফুল্লাহ পিয়ারুর ছেলে সাব্বির আহম্মেদ জানান, চাঁচড়া কলোনিপাড়ায় সাইফুল্লাহ ডেইরি ফার্মে গাভী চাঁচড়া বাজারে শিফট করার পর সেখানে গাভির খাদ্য বিচালি এবং জ্বালানি কাঠ মজুদ করা ছিল। সেগুলো আগুনে পুড়ে ছাই হয়ে গেছে।
ফার্মের মালিক শেখ খালিদ সাইফুল্লাহ পিয়ারুবলেন, ‘কিভাবে আগুন লাগলো তা জানতে পারিনি। তবে ধারণা করা হচ্ছে, বৈদ্যুতিক শর্টসার্কিটে আগুন লাগতে পারে। আগুনে পুড়ে যাওয়া বিচালি ও জ্বালানি কাঠের দাম দুই লাখ টাকা হবে।’
ফায়ার সার্ভিসের সিনিয়র স্টেশন কর্মকর্তা মো. নজরুল ইসলাম বলেন, ‘খবর পেয়ে ফায়ার সার্ভিসের দুটি টিমের সদস্যরা প্রচুর পানি ঢেলে আগুন নিয়ন্ত্রন করা হয়। আগুনের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ নিরুপণ করা হচ্ছে। তদন্ত করে বিস্তারিত বলতে পারবো।’
কোতয়ালী থানার এএসআই শিবপদ দে এবং চাঁচড়া পুলিশ ফাঁড়ির আবুল কালাম জানান, তারা আগুন লাগার খবর শুনে ঘটনাস্থলে যান। আগুন নেভানোর কাজে তারা ফায়ার সার্ভিসকে সহযোগিতাও করেন।