অন্তর্দীপন অনুপ্রেরণা ক্লাসের শুভ উদ্বোধন

প্রকাশঃ ২০১৯-০৯-২৮ - ১৭:৪৭

বিজ্ঞপ্তি : অন্তর্দীপন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের আয়োজনে শেখ হেলাল উদ্দীন কলেজে শনিবার অন্তর্দীপন অনুপ্রেরণা ক্লাসের শুভ উদ্বোধন করেন অন্তর্দীপন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের প্রতিষ্ঠাতা মোঃ হাফিজুর রহমান শেখ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন শেখ হেলাল উদ্দীন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস এবং প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন সরকারি এম এম কলেজ, যশোর এর সমাজবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. খ. ম. রেজাউল করিম।
অনুষ্ঠানে জনাব মোঃ হাফিজুর রহমান শেখ বলেন শিক্ষার্থীদের জীবনের লক্ষ্য নির্বাচনে এবং পড়াশোনায় বেশি মনোযোগী করার জন্য অন্তর্দীপন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন অনুকরণীয় আদর্শবান ব্যাক্তি দের নিয়ে অন্তর্বর্তী অনুপ্রেরণা ক্লাস কর্মসূচি গ্রহণ করেছে। প্রতিটি শিক্ষা প্রতিষ্ঠানে আমরা আমাদের এই ক্লাস পরিচালনা করবো। অনুষ্ঠানে প্রধান আলোচক বলেন শিক্ষার্থীদের পড়াশোনায় বেশি মনোযোগী করতে শিক্ষকদের পাশাপাশি সামাজিক ঋণ পরিশোধ করতে সমাজের আদর্শবান ব্যক্তিদের স্বেচ্ছাসেবী সামাজিক কর্মকাণ্ডে অংশগ্রহণ করা উচিত। তিনি তাঁর আলোচনায় বিশ্বের খ্যাতিমান ব্যক্তিদের জীবনী এবং সাফল্যের গল্প শোনান।
অনুষ্ঠানে সভাপতি শেখ হেলাল উদ্দীন কলেজের অধ্যক্ষ বটু গোপাল দাস বলেন অন্তর্দীপন স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠনের মত এটি স্বেচ্ছাসেবী সংগঠন এমন ব্যতিক্রম ধর্মীয় কর্মসূচি গ্রহণ করেছে তার জন্য সংগঠনের সকলকে ধন্যবাদ। শিক্ষার্থীদের বলেন পৃথিবীর সফল মানুষের জীবনী জানতে হবে এবং নিজেকে দৃঢ় লক্ষ্য নিয়ে এগিয়ে যেতে হবে।
অনুষ্ঠানে শেখ হেলাল উদ্দীন কলেজের সকল শিক্ষকবৃন্দ এবং একাদশ এবং দ্বাদশ শ্রেণির সকল শিক্ষার্থী উপস্থিত ছিলেন।