আকরামুল হাসানের মুক্তির দাবিতে রূপগঞ্জে বিক্ষোভ

প্রকাশঃ ২০১৭-১১-১৯ - ১৫:৩৭

রূপগঞ্জ (নারায়ণগঞ্জ) : নারায়ণগঞ্জের রূপগঞ্জে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদল কেন্দ্রীয় সংসদের সাধারণ সম্পাদক আকরামুল হাসানের মুক্তির দাবীতে বিক্ষোভ ও প্রতিবাদ মিছিল বের করেছেন নারায়ণগঞ্জ জেলা ছাত্রদল ও রূপগঞ্জ থানা ছাত্রদলের নেতা-কর্মীরা। রোববার সকালে নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের নেতা আমিরুল ইসলাম ইমনের নেতৃত্বে এ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলটি মদনপুর-গাজীপুর ভাইপাস সড়ক থেকে শুরু করে বিভিন্ন এলাকা প্রদক্ষিণ শেষে ঢাকা- সিলেট মহা সড়কের ভূলতা হারভেষ্ট রিচ গামের্ন্ট এর সামনে প্রতিবাদ সমাবেশ করেন।
নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের ব্যানারে এ বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে অংশ নেন প্রায় ৪ শতাধিক নেতা-কর্মী। এ প্রতিবাদ সমাবেশে বক্তব্য রাখেন, ছাত্রদল কেন্দ্রীয় সংসদের যুগ্মসম্পাদক মাহাফুজুর রহমান, জেলার নারায়ণগঞ্জ জেলা ছাত্রদলের যুগ্ম আহব্বায়ক মাহাবুবুর রহমান, রূপগঞ্জ থানা ছাত্রদল নেতা, আবু মোঃ মাসুম, আজিম সরকার।
বক্তারা বলেন, গ্রেফতার, নির্যাতন করে বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নেতা-কর্মীদের দমন করতে পারবে না। আন্দোলন, সংগ্রাম রাজনীতির অংশ। আমরা গণতন্ত্রে বিশ্বাস করি। মিথ্যা ও হয়রানিমূলক সকল মামলা থেকে মুক্তি দিতে হবে। আমাদের নেতা-কর্মীদের মুক্তির দাবি না মানলে আমরা আরও কঠোর কর্মসূচি পালন করব।
জেলা ছাত্রদলের আয়োজিত বিক্ষোভ ও প্রতিবাদ মিছিলে অন্যান্যদের মধ্যে আরও অংশ নেন, সুহেল মিয়া, সুলতান আহম্মেদ, আহাম্মেদ রাজিব, শফিক আহাম্মেদ, আল-আমিন, সৈয়দ গোলাপ, মাসুম মিয়া, ফরহাদ ভূইয়া, মঞ্জুর হোসেন মোল্লা, মাসুদ খাঁন, ফাইজুর রহমান, জাকির হোসেন, ফরহাদ ভূইয়া, শাহাদাৎ হোসেন, মোছাদ্দের মোল্লা, আনিছুর রহমান, আমির হোসেন, অয়ন মোল্লা, জুয়েল মিয়া প্রমূখ।