আটোয়ারীতে প্রশাসনের সহযোগিতায় নির্বাহী মেজিস্ট্রেট সহ সেনা সদস্যরা

প্রকাশঃ ২০২০-০৩-২৯ - ১৯:২০

মনোজ রায় হিরু, আটোয়ারী (পঞ্চগড়) : পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় করোনা প্রতিরোধে জনসচেতনতা বৃদ্ধির অংশ হিসেবে স্থানীয় প্রশাসনকে সহযোগিতা করছেন সেনা সদস্যের টহল দল। এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার জনাব শারমিন সুলতানা জানান, পঞ্চগড় জেলা প্রশাসন প্রেরীত সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেটদের তত্বাবধানে ইতোমধ্যে সেনা সদস্যের টহল দল উপজেলার বিভিন্ন হাট-বাজার পরিদর্শন করছেন। তিনি আরো জানান, জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি উপজেলা প্রশাসনের পক্ষ হতে বর্তমানে রোজগার বিহীন বিভিন্ন শ্রমজীবি মানুষকে চাল, ডাল, আলু, মাস্ক ও সাবান সহ ত্রান বিতরণ করা হচ্ছে।
এদিকে সামাজিক দূরত্ব নিশ্চিত করা সহ জনসচেতনতা বাড়াতেই রবিবার সকালে পঞ্চগড় জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী মেজিস্ট্রেট মোহাম্মদ আলাউদ্দীন এবং সৈয়দপুর সেনা নিবাসের ওয়ারেন্ট অফিসার মো: আলী আল আলভী’র নেতৃত্বে সেনা সদস্যের টহল দল ফকিরগঞ্জ বাজার সহ তোড়িয়া এবং ধামোর ইউনিয়নের বেশ কিছু এলাকা পরিদর্শন করেন।
রবিবার পর্যন্ত আটোয়ারীতে ২৫ জন হোম কোয়ারেন্টাইনে অবস্থান করছেন। আইসোলেশন কক্ষ সহ করোনা প্রতিরোধে স্বাস্থ্য বিভাগের পক্ষে যাবতীয় প্রস্তুতি গ্রহন করা হয়েছে এমনটি জানান উপজেলা স্বাস্থ্য ও প: প: কর্মকর্তা ডাঃ হুমায়ুন কবির।