আমাকে মেরে ফেলতে পারে: মিন্নির বাবা

প্রকাশঃ ২০১৯-০৭-২৩ - ১১:২৬

ঢাকা অফিস : বরগুনায় রিফাত শরিফ হত্যা মামলার প্রধান সাক্ষী আয়শা সিদ্দিকা মিন্নিকে গ্রেপ্তারের পর থেকেই নিরাপত্তাহীনতায় ভুগছে তার পরিবার। মিন্নির বাবার অভিযোগ, মিন্নিকে গ্রেপ্তারের পর তার পরিবারকে সার্বক্ষণিক নজরদারিতে রেখেছে পুলিশ। এ অবস্থায় স্কুলে যাওয়া বন্ধ করে দিয়েছে মিন্নির ছোট দুই ভাইবোন। মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোরের অভিযোগ, তার জামাতা রিফাত শরিফকে হত্যার পর থেকেই প্রাণনাশের হুমকিতে রয়েছেন তিনি।

মিন্নিকে গ্রেপ্তারের পর পরই তার পরিবারের নিরাপত্তার জন্য মোতায়েন করা পুলিশ প্রত্যাহার করা হয়েছে। এ অবস্থায় বাসা থেকে বের হলেই তাদের গতিবিধি নজরদারি করেন অপরিচিত লোকজন, এমন অভিযোগও করেন তারা।

মিন্নির বাবা মোজাম্মেল হোসেন কিশোর বলেন, ‘আমার জীবনের হুমকি আছে, আমি যেকোনো সময় গ্রেপ্তার হতে পারি। যেকোনো সময় আমাকে মেরেও ফেলতে পারে। আমার ছেলে-মেয়ের স্কুল-লেখাপড়া সব বন্ধ। আমার বাজারঘাটে যাওয়া বন্ধ। আমাকে এখন গৃহবন্দির মত থাকতে হয়।’

মিন্নির মা জিন্নাত জাহান মনির অভিযোগ, তাদের গতিবিধি নজরদারি করেন অপরিচিত লোকজন। অনেকেই মোটরসাইকেলে করে সামনে এসে দাঁড়ায় যাদের তিনি চেনেনও না।’

এ অবস্থায় ভয়ে বাড়ির বাইরে যেতে পারে না মিন্নির ছোট ভাই ও বোন। গত এক মাস ধরে কাফি ও মেঘলা স্কুলে আসছে না বলে জানিয়েছেন শিক্ষকরা। পরিস্থিতির কারণেই মিন্নির বোন স্কুলে আসছে না, তা অবগত আছেন বলে জানান বরগুনা সরকারি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক পারভীন আক্তার ও ক্যালিক্স একাডেমীর পরিচালক এডভোকেট মুনিরুজ্জামান মুনির।

এমন পরিস্থিতিতে প্রশাসনের পাশাপাশি স্থানীয় সবার সহায়তার চায় পরিবারটি।