কেসিসি’র ৬নং ওয়ার্ড কাউন্সিলরের ইন্তেকাল

প্রকাশঃ ২০১৭-১২-১৪ - ২১:২১

খুলনা : খুলনা সিটি কর্পোরেশনের ৬নং ওয়ার্ড কাউন্সিলর শেখ শওকত আলী’র ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি … রাজিউন)। বেশ কিছুদিন অসুস্থ থাকার পর গত বুধবার দিবাগত রাত ১টা ১৫ মিনিটে তিনি ইন্তেকাল করেন। মৃত্যুর সংবাদ শুনে সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামান বৃহস্পতিবার সকালে মরহুমের দৌলতপুরের পাবলাস্থ বাসভবনে যান এবং পরিবারের সদস্যদের সমবেদনা জানান। বাদ জোহর পাবলা সবুজসংঘ মাঠে মরহুমের নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে তাঁকে দাফন করা হয়। কেসিসি’র প্যানেল মেয়র, কাউন্সিলর ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ নামাজে জানাযায় শরীক হন।

শেখ শওকত আলী ২০০৮ সালে অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করে ৬নং ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হন এবং ২০১৩ সালে অনুষ্ঠিত সিটি কর্পোরেশন নির্বাচনে অংশগ্রহণ করে পুণরায় একই ওয়ার্ড থেকে কাউন্সিলর নির্বাচিত হয়ে দায়িত্ব পালন করছিলেন।

তার মৃত্যুতে সিটি মেয়র মোহাম্মদ মনিরুজ্জামানসহ প্যানেল মেয়র, কাউন্সিলর ও সংরক্ষিত আসনের কাউন্সিলরগণ গভীর শোক প্রকাশ করেছেন।  এক শোক বার্তায় তাঁরা মরহুমের রুহের মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জানান।

শেখ শওকত আলীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ, মরহুমের রুহের মাগফিরাত কামণা এবং শোক সন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়ে বিবৃতি দিয়েছেন খুলনা মহানগর বিএনপির নেতৃবৃন্দ। বিবৃতিদাতারা হলেন চেয়ারপারসনের উপদেষ্টামন্ডলীর সদস্য ও সাবেক এমপি এম নুরুল ইসলাম দাদু ভাই, কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক ও খুলনা মহানগর সভাপতি সাবেক এমপি নজরুল ইসলাম মঞ্জু, সাধারণ সম্পাদক ও কেসিসির মেয়র মনিরুজ্জামান মনি, সাবেক এমপি কাজী সেকেন্দার আলী ডালিম প্রমুখ।