খুলনায় ছাত্রদল নেতা শিবলুকে কুপিয়ে হত্যা

খুলনা অফিসঃ খুলনার দৌলতপুরে ছাত্রদল নেতা আবদুল্লাহ আল ফয়সাল ওরফে শিবলু মোল্লাকে (২৬) কুপিয়ে হত্যা করা হয়েছে। মঙ্গলবার (২০ জুন) রাত ১০টার দিকে দেয়ানা এলাকার পূর্বপাড়া হাসপাতাল মোড়ে এ ঘটনা ঘটে।  শিবলু মোল্লা দেয়ানা এলাকার বাবু মোল্লার ছেলে। খুলনা সিটি করপোরেশনের ৪নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন কবু মোল্লার ভাইপো এবং বিএল কলেজ শাখা ছাত্রদলের নেতা।
স্থানীয়রা জানান, দেয়ানা হাসপাতাল মোড়ে আড্ডা দিচ্ছিল শিবলু। এসময় কয়েকজন সন্ত্রাসী অতর্কিত হামলা চালায়। এরপর ধারালো অস্ত্র দিয়ে শিবলুকে এলোপাতাড়ি কুপিয়ে জখম করে। এসময় শিবলুর চিৎকারে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়। আমির হোসেন নামের স্থানীয় এক ব্যক্তির ছেলেরাসহ আরও কয়েকজন মিলে শিবলু মোল্লাকে কুপিয়ে হত্যা করেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে। শিবলুকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে রাতেই স্থানীয়রা খুলনা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে আসে। পরীক্ষা-নিরীক্ষার পর কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
শিবলু মোল্লার নামে থানায় ৫-৬টি মামলা রয়েছে। নানান সন্ত্রাসী কর্মকাণ্ডের সঙ্গেও তার জড়িত থাকার অভিযোগ রয়েছে। ৪নং ওয়ার্ড কাউন্সিলর কবির হোসেন কবু মোল্লা বলেন। ‘স্থানীয় আওয়ামী লীগের নেতাকর্মীরা শিবলুকে কুপিয়ে জখম করে। শিবলু তার বাবা বাবু মোল্লার ব্যবসা দেখাশুনা করতো। সে রাজনীতির সঙ্গে সক্রিয়ভাবে জড়িত ছিল না।’ খুলনা মহানগর বিএনপির সভাপতি নজরুল ইসলাম মঞ্জু বলেন, ‘শিবলু হত্যাকাণ্ডের সঠিক ও নিরপেক্ষ তদন্ত দাবি করছি। প্রকৃত অপরাধীদের গ্রেফতার করা হবে বলে আশা করছি।

আপনার মতামত জানানঃ