খুলনায় তিনটি ককটেল ও গাঁজাসহ গ্রেফতার ৩

প্রকাশঃ ২০১৮-০৩-১৮ - ১৯:৩১

খুলনা : খুলনা নগরীর দৌলতপুর মহেশ্বরপাশা এলাকা থেকে তিনটি ককটেল এবং গান পাউডারসহ বোমা তৈরির সরঞ্জাম ও গাঁজা উদ্ধার করা হয়েছে। এ অভিযোগে স্বামী-স্ত্রীসহ তিনজনকে গ্রেফতার করা হয়েছে। গতকাল রবিবার দুপুরে দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ূন কবির বিষয়টি নিশ্চিত করেন। এর আগে শনিবার গভীর রাতে এবং রবিবার সকালে স্থানীয় আমিরাবাদ রোডস্থ রানার মাঠসংলগ্ন একটি বাড়িতে আলাদা অভিযান চালায় পুলিশ। গ্রেফতারকৃতরা হচ্ছে মো. রুবেল শেখ (৩২), তার স্ত্রী সাজেদা বেগম (৩০) ও সহযোগী মিরেরডাঙ্গা এলাকার সোলায়মানের ছেলে মাসুম হোসেন ওরফে মাসুদ (২৩)। রুবেল ও সাজেদার বিরুদ্ধে মাদক আইনে মামলা রয়েছে।
পুলিশ জানায়, এএসআই মো. আবু মুছার নেতৃত্বে একটি টিম উল্লিখিত বাড়িতে অভিযান চালায়। অভিযানকালে তিনটি ককটেল, ৪৫ গ্রাম গান পাউডার, ৪৮০ মার্বেল, কিছু বৈদ্যুতিক তার, পেন্সিল ব্যাটারি, প্লাস এবং ২৫০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। এ ঘটনায় রবিবার এসআই রূহুল আমিন বাদি হয়ে বিস্ফোরক ও মাদক আইনে দুটি মামলা দায়ের করা হয়েছে।
দৌলতপুর থানার অফিসার ইনচার্জ মো. হুমায়ূন কবির বলেন, গ্রেফতারকৃতরা চিহ্নিত মাদক বিক্রেতা। তাদের সঙ্গে একটি সন্ত্রাসী গ্র“পের কানেকশন রয়েছে। যার সূত্র ধরে সন্ত্রাসী ও নাশকতার উদ্দেশ্যে তারা ককটেল ও বোমা তৈরির সরঞ্জাম জড়ো করেছিল। তাদের জিজ্ঞাসাবাদের জন্য আদালতে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছে।