খুলনায় হরিজন, পরিচ্ছন্নতাকর্মী ও দলিত সম্প্রদায়ের মাঝে ত্রান বিতরণ

প্রকাশঃ ২০২০-০৪-১৪ - ১৮:২৫

খুলনা ব্যুরো : খুলনায় হরিজন, পরিচ্ছন্নতাকর্মী, দলিত সম্প্রদায় ও নৌকার মাঝিসহ দেড় সহস্রাধিক পরিবার এবং পুলিশ ও প্রশাসনের কাছে খাদ্য সামগ্রী বিতরন করেছে সিটি ব্যাংক লিমিটেড। মঙ্গলবার দুপুরে খুলনা সার্কিট হাউজে সিটি ব্যাংকের এ খাদ্য সহায়তা কর্মসূচীর উদ্বোধন করেন জেলা প্রশাসক মোহাম্মদ হেলাল হোসেন। এ সময় পুলিশ সুপার এসএম সফিউল্লাহ, অতিরিক্ত জেলা প্রশাসক জিয়াউর রহমান, সরোয়ার আহমেদ সালেহীন, ফ্রোজেন ফুডস এসোসিয়েশনের সহসভাপতি কাজী বেলায়েত হোসেন, সাবেক সভাপতি এসএম আমজাদ হোসেন, সিটি ব্যাংকের রিজিওনাল হেড মোহাম্মদ নূর-ই-আলম, ক্লাসটার হেড হিমাদ্রী শেখর হোড়, এসএমই ইউনিট হেড মানিক লাল চক্রবর্তী, ক্লাসটার কর্মকর্তা মোস্তাফিজুর রহমান, এসএমই সিনিয়র ম্যানেজার মঈনুল হক, এজেন্ট ব্যাংকিং এরিয়া ম্যানেজার স্বাগত সরকার, সিনিয়র ম্যানেজার জুবায়েল হাসনাতসহ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।
এদিন সিটি ব্যাংকের পক্ষ থেকে করোনা ভাইরাস প্রতিরোধে সরকারের স্বাস্থ্য বিধি নির্দেশনা ও সামাজিক দুরত্ব বজায় রেখে খুলনা মহানগরীর রূপসা শ্মশানঘাটে নৌকার মাঝি, গল্লামারী ঋষিপল্লী, সোনাডাঙ্গা হরিজন পল্লী, খালিশপুরের বাস্তহারা পল্লী, দৌলতপুর ঋষিপল্লী, খালিশপুর হাউজিং সোসাইটির হরিজন সম্প্রদায়, জুট মিল শ্রমিক, হিমায়িত মৎস্য কারখানার শ্রমিক এবং জেলা প্রশাসকের কার্যালয় ও পুলিশ সুপারের কার্যালয়ে এক হাজার ৫শত ৫০জনকে জনপ্রতি ১০কেজি চাল, ৩’কেজি আলু, ২’কেজি ডাল ও ২’কেজি পেয়াজসহ খাদ্য সাগ্রী প্রদান করা হয়।
উল্লেখ্য, সিটি ব্যাংক লিমিটেড তাদের কর্মকর্তা-কর্মচারীদের একদিনের বেতন এবং নিজস্ব তহবিল থেকে খুলনাসহ দেশের আটটি বিভাগীয় শহরে মোট ২০হাজার পরিবারের মধ্যে এই খাদ্য সহায়তা প্রদান করেছে। ##