চট্টগ্রাম ডিএনসি’র অভিযানে মাদকসহ আটক ৭

প্রকাশঃ ২০২০-০৩-১৮ - ২০:২৬

নিজস্ব প্রতিবেদক : চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রো: উপঅঞ্চল সার্কেলের অভিযানে ৬০৩ তিন পিস ইয়াবা ও ৯শ’গ্রাম গাঁজাসহ ৭ জন গ্রেফতার করেছেন। ১৮ মার্চ নগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে আটক করেন। এদের মধ্যে  ৫ জনকে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদার করা হয়।  পরবর্তীতে তাদেরকে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড করা হয়। বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী ফাহমিদা শারমীন ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন।
চট্টগ্রাম মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর মেট্রো: উপঅঞ্চল সূত্র মতে, ১৮ মার্চ  (বুধবার) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো: উপঅঞ্চল, চট্টগ্রাম এর উপ-পরিচালক মো. রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে ডবলমুরিং সার্কেলের পরিদর্শক মো: নজরুল ইসলাম এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে এক মাদক বিরোধী অভিযানে ডবলমুরিং থানাধীন বায়তুল শরফ মসজিদের সামনে রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী মো: আজিজ(২৭)কে ৫০০(পাঁচশত) পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয় এবং চান্দগাঁও সার্কেলের পরিদর্শক লোকাশীষ চাকমা এর নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অপর এক অভিযানে বাকলিয়া থানাধীন হাফেজনগর, কল্পলোক আবাসিক এলাকার উত্তর পার্শ্বে অবস্থিত খায়ের এর কলোনীর ২য় তলার ভাড়াটিয়া মাদক ব্যবসায়ী মো: ইলিয়াস(৪৫)কে ১০৩(একশত তিন) পিস ইয়াবাসহ গ্রেফতার করা হয়।  আসামী দুজনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ মোতাবেক সংশ্লিষ্ট থানায় দুইটি নিয়মিত মামলা দায়ের করা হয়।
এদিকে চট্টগ্রাম মহানগরের বিভিন্ন স্থানে বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেট কাজী ফাহমিদা শারমীন এর নেতৃত্বে এবং মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, চট্টগ্রাম মেট্রো: উপ-অঞ্চলের উপপরিচালক মো. রাশেদুজ্জামান এর সার্বিক তত্ত্বাবধানে মেট্রো: উপঅঞ্চলের সার্কেলসমূহের সম্মিলিত অংশগ্রহণে মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ০৫(পাঁচ) জন মাদক ব্যবসায়ী ও সেবনকারীকে ৯০০(নয়শত) গ্রাম গাঁজাসহ আটক করা হয়। আটকৃতদের ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে বিভিন্ন মেয়াদে সাজা ও অর্থদন্ড প্রদান করা হয়। ##