জায়ানের মরদেহ দেশে আনা হচ্ছে কাল

প্রকাশঃ ২০১৯-০৪-২২ - ১৫:১২

ঢাকা অফিস : শ্রীলঙ্কায় বোমা হামলায় নিহত শেখ সেলিমের নাতি জায়ান চৌধুরীর মরদেহ কাল দেশে আনা হবে বলে জানিয়েছেন শিল্পমন্ত্রী নুরুল মজিদ মাহমুদ হুমায়ুন। আজ সোমবার সকালে বনানীতে শেখ সেলিমের বাসায় সাংবাদিকদের তিনি এ কথা জানান।

শিল্পমন্ত্রী জানান, এ ঘটনায় আহত শেখ সেলিমের জামাতা মশিউল হক চৌধুরী প্রিন্সের পায়ের অবস্থা ভালো নয়। সুস্থ হতে সময় লাগবে। শ্রীলঙ্কায় তার চিকিৎসা চলছে।

সকাল থেকে জায়ান চৌধুরীর আত্মার মাগফেরাত কামনায় কুরআন খতম চলছে। নিহতের পরিবারকে সমবেদনা জানাতে উপস্থিত হয়েছেন শেখ সেলিমের আত্মীয়-স্বজনেরা।

জায়ান চৌধুরী প্রধানমন্ত্রী শেখ হাসিনার ফুফাতো ভাই সংসদ সদস্য শেখ সেলিমের নাতি। শেখ সেলিমের মেয়ে শেখ আমেনা সুলতানা সোনিয়া তার স্বামী মশিউল হক চৌধুরী প্রিন্স ও দুই ছেলেকে নিয়ে শ্রীলঙ্কায় বেড়াতে যান। তারা উঠেছিলেন কলম্বোর পাঁচ তারকা একটি হোটেলে। রোববার সকালে ইস্টার সানডের প্রার্থনার মধ্যে শ্রীলঙ্কায় তিনটি গির্জা ও তিনটি হোটেলে বোমা হামলা হয়।

এর মধ্যে হামলার শিকার একটি হোটেলের নিচতলার রেস্তোরাঁয় সকালের নাস্তা করতে গিয়েছিলেন প্রিন্স ও তার বড় ছেলে জায়ান চৌধুরী। ছোট ছেলে জোহানকে নিয়ে শেখ সোনিয়া ওই সময় হোটেলের কক্ষে ছিলেন।

বোমা হামলায় প্রিন্স আহত হন এবং ছেলে জায়ান নিখোঁজ হয়। পরে জায়ানের মৃত্যু খবর আসে।