ঝালকাঠিতে গর্ন্না হত্যার বিচার পেতে শহর জুড়ে পোষ্টারে সয়লাব !

প্রকাশঃ ২০১৮-০১-৩০ - ০১:২৬

ঝালকাঠি প্রতিনিধিঃ ঝালকাঠিতে কলেজ ছাত্রী গৃহবধূ সুরাইয়া আক্তার (গর্ন্না) হত্যাকারীদের দৃষ্টান্তমুলক শাস্তি চেয়ে শহর জুরে পোষ্টারে সয়লাব হয়েছে। সোমবার সকাল থেকে শহরের ওয়ালে ওয়ালে এ পোষ্টার দেখা গেছে।

জানাগেছে, পারিবারিক কলহেরজের ধরে স্বামী মাঈনুল ইসলাম হিমুর হাতে নিহত হয়। এরপর ঘটনা ধামা-চাপা দিতে হিমু তার পরিবারকে নিয়ে নিহত স্ত্রী‘র মুখে বিষ ডেলে দিয়ে আত্মহত্যা করেছে বলে দাবি করে। এরপর গৃহবধূর ময়নাতদন্ত শেষে বেরিয়ে আসে থলের বিরাল। এদিকে ঝালকাঠি থানার পুলিশ তাৎক্ষনিক অভিযান চালিয়ে ঘাতক স্বামী মাঈনুল ইসলাম হিমু কে আটক করে জিজ্ঞাসাবাদ শুরু হয়। একপর্যায় হিমু স্ত্রীকে কীভাবে হত্যা করেছে তার বর্ণনা দেয়। এরপর ঝালকাঠি জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ১৬৪ধারায় স্বিকারক্তি জবানবন্দি দেয়। এ সময় বেরিয়ে আসে চাঞ্চল্যকর তথ্য। বাবার পরামর্শেই মৃত স্ত্রীর মুখে বিষ ঢেলে দিয়ে হত্যাকে ধামা-চাপা দেওয়ার জন্য আত্মহত্যার নাটক করে।

এদিকে নিহত সুরাইয়া আক্তার গর্ন্নার হত্যা কারিদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে ঝালকাঠি জেলা জুরে আসামি মাঈনুলের ছবিতে ফাঁসির রশি লাগিয়ে পোষ্টা রিং এ সয়লাব করেছে তার পরিবার। এ হত্যা কান্ডে দু-পরিবারের মধ্যে এখনো চলছে উত্তেজনা।

এ ব্যাপারে মামলার তদন্তকারি কর্মকর্তা এস আই সরোয়ার হোসেন বলেন,মামলার এজাহার নামিও ১নং আসামি কে তৎক্ষনিক গ্রেফতার করা হয়েছে। তার স্বীকার উক্তিতে তার বাবার নাম এসেছে ১নং আসামি জেল হাজতে আছে,অন্য আসামিদের গ্রেফতার অভিযান অব্যহত আছে।