ঝালকাঠিতে মিনি পতিতালয়ে খদ্দের সহ আটক ৪

প্রকাশঃ ২০১৮-০১-২৪ - ১৩:৫৮

মো:নজরুল ইসলাম, ঝালকাঠি : ঝালকাঠিতে কথিত মিনি পতিতালয় ডিবির অভিযানে খদ্দের সহ ৪ জনকে আটক করা হয়েছে। এসময় রাজাপুর উপজেলার নারিকেল বাড়ীয়া গ্রামের এক দশম শ্রেনীর ছাত্রীকে পতিতালয় থেকে উদ্ধার করা হয়েছে। ঐ ছাত্রীকে কথিত পতিতা সরদার লিপি‘র বাসায় আটকে রেখে দেহ ব্যাবসায় বাধ্য করার অভিযোগ ঐ ছাত্রীর।

এঘটনায় ঝালাকাঠি থানায় ডিবি পুলিশ বাদী হয়ে নারী ও শিশু নির্যাতন দমন আইনেসহ সংশ্লিষ্ট ধারায় মামলা দায়ের করেছে।

ডিবির ওসি কামরুজ্জামান মিয়া জানান,গোপন সংবাদরে ভিত্তিতে মঙ্গলবার সন্ধ্যা সারে সাতটার দিকে এস আই শাহিন সহ ডিবির একটি টিম চিহিৃত দেহ ও মাদক ব্যবসায়ী লিপির বাসায় অভিযান চালায়। এসময় রাজাপুর উপজেলার নারিকেল বাড়িয়া এলাকার এক দশমশ্রেনীর ছাত্রীকে উদ্ধার করে। এসময় দেহ ভোগের খদ্দের মাইনুল ইসলাম (২২) পিতা আব্দুল ওহেদ সাং বাউকাঠি,আব্দুস সালাম (২২) পিতা খাদেম আলী সিকদার, সাং পিপলিতা ও নতুন কলেজ রোডর কথিত পতিতা সরদার লিপি এবং তার স্বামী আরিফ হোসেনকে আটক করাহয়। এদের জিজ্ঞাসাবাদে জানাজায়, ঐদশম শ্রেনীর ছাত্রীকে ফুসলিয়ে বাসায় আটক রেখে দেহ ব্যবসায় বাধ্য করে।
এছাড়াও লিপি ও তার স্বামীল বিরুদ্ধে ঝালকাঠি শহরে মাদক ব্যবসা,দেহ ব্যবসাসহ অনৈতিক কর্মকান্ডে জরিত থাকার অভিযোগ আছে বলে ডিবির ওসি জানান।

এব্যাপারে ঝালকাঠি সদর থানার ওসি মো: তাজুল ইসলাম জানান, আটক ৪জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে থানায় মামলা রুজু হয়েছে মামলা নং ২৩ তারিখ ২৪ /০১/২০১৮ইং। উদ্ধার হওয়া ছাত্রীকে আইনি প্রক্রিয়ায় মোতাবেক তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে।