দক্ষিণাঞ্চলের মানুষ নতুন ঠিকানা পেয়েছে- ঝালকাঠিতে শিল্পমন্ত্রী

ঝালকাঠি প্রতিনিধিঃ সকল প্রতিবন্ধকতা মোকাবেলা করে পদ্মাসেতু আজ নিজের পায়ে দাঁড়িয়েছে মন্তব্য করে শিল্পমন্ত্রী আমির হোসেন আমু বলেছেন, পদ্মাসেতু নির্মাণ নিয়ে অনেক ষড়যন্ত্র হয়েছে। দুর্নীতির মিথ্যা অপবাদ দিয়ে নির্মাণ কাজ ব্যহত করার চেষ্টা করেছিল একটি গোষ্ঠী। তাদের সকল ষড়যন্ত্র ধুলোয় মিশে গেছে। বর্তমান সরকার নিজস্ব অর্থায়নে পদ্মাসেতু ও পায়রা বন্দর নির্মাণ করছে।
একসময় দক্ষিণাঞ্চল ছিল সবচেয়ে অবহেলিত জনপদ। আজ শেখ হাসিনার জন্য দক্ষিণাঞ্চলের মানুষ নতুন ঠিকানা পেয়েছে। এখন পদ্মা সেতু ও পায়রা বন্দরের মাধ্যমে বিশ্ব দরবারে বাংলাদেশ নতুন পরিচিতি পেয়েছে। এর মাধ্যমে দক্ষিণাঞ্চলের উন্নয়নেও নতুন দিগন্তের সৃষ্টি হয়েছে।

শুক্রবার সকাল ১১টায় ঝালকাঠি সদর উপজেলা পরিষদ মিলনায়তনে জেলা মহিলা বিষয়ক অধিদপ্তর আয়োজিত হেলথ ক্যাম্প ও স্বাস্থ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে শিল্পমন্ত্রী এসব কথা বলেন।

এসময় মন্ত্রী আরও বলেন, বৃহত্তর স্বার্থে নারী সমাজকে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে। তিনি অবহেলিত নারী সমাজের মর্যাদা বৃদ্ধিসহ সার্বিক মঙ্গলের জন্য নানামুখী পদক্ষেপ চালিয়ে যাচ্ছে।

জেলা প্রশাসক মো. হামিদুল হকের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যদের মধ্যে বক্তব্য দেন পুলিশ সুপার মো. জোবায়েদুর রহমান, জেলা পরিষদ চেয়ারম্যান সরদার মো. শাহ আলম, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খান সাইফুল্লাহ পনির, সিভিল সার্জন শ্যামল কৃষ্ণ হাওলাদার ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আলতাফ হোসেন। পরে শিল্পমন্ত্রী ৮০০ নারীকে স্বাস্থ্যসেবা সামগ্রী ও ভাতা প্রদান করেন।

আপনার মতামত জানানঃ