ফকিরহাটে পানিতে ডুবে শিশুর মৃত্যু

ফকিরহাট প্রতিনিধি : বাগেরহাটের ফকিরহাটে পুকুরের পানিতে ডুবে চৌদ্দ মাসের শিশু আব্দুল্লাহ শেখ মারা গেছে। উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের কামটা গ্রামে এ ঘটনাটি ঘটেছে। মৃত আব্দুল্লাহ শেখ উপজেলার নলধা-মৌভোগ ইউনিয়নের কামটা গ্রামের কামাল শেখের ছেলে।
পুলিশ ও মৃতের পরিবার জানান, শনিবার (২০ মে) দুপুর ১টার দিকে শিশু আব্দুল্লাহ শেখ অন্য শিশুদের সাথে নিজ বাড়ির উঠানে খেলছিল। খেলার কোন এক সময় বাড়ির পুকুরের পানিতে সে পড়ে যায়। পরিবারের লোকজন টের পেয়ে শিশুটিকে পুকুর থেকে উদ্ধার করে। পরে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক শিশুটিকে মৃত বলে ঘোষনা করেন। ঘটনার সময় শিশুটির মা ঘরে রান্না করছিল বলে স্বজনরা জানান।
খবর পেয়ে ফকিরহাট মডেল থানা পুলিশ হাসপাতালে উপস্থিত হয়ে প্রাথমিক সুরোতহাল প্রতিবেদন তৈরী করেন। পরে শিশুটির মরদেহ উদ্ধার করেন।
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল অফিসার ডা. মুহাইমিন আব্দুল্লাহ জানান, ওই শিশুটিকে মৃত অবস্থায় হাসপাতালে নিয়ে আসেন তার পরিবার। তিনি প্রাথমিকভাবে ধারনা করছেন শিশুটি পুকুরের পানিতে ডুবে মারা গেছে।
ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান এ তথ্য নিশ্চত করেন। তিনি বলেন আইনী প্রক্রিয়া শেষে শিশুটির মরদেহ তার পরিবারের নিকট হস্তান্তর করা হয়েছে।