ফরিদপুরে র‌্যাবের অভিযানে ইয়াবা সহ আটক ৪

প্রকাশঃ ২০১৭-১১-১২ - ১৬:০৪

রিয়াজুল করিম, রাজবাড়ী : র‌্যাব-০৮, সিপিসি-০২ ফরিদপুর ক্যাম্পের কোম্পানী অধিনায়ক অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রইছ উদ্দিনের নেতৃত্বে একটি আভিযানিক দল একই দিনে ৪টি পৃথক অভিযান পরিচালনা করে ফরিদপুরের বিভিন্ন উপজেলা এলাকা হতে (৬৫+৭০+৪১+৫৫)= ২৩১ পিস ইয়াবা সহ ৪ জন মাদক ব্যাবসায়ীকে আটক করেছে।
১১ নভেম্বর-১৭ শনিবার দুপুর দেড় টার দিকে ফরিদপুর জেলার মধুখালী থানাধীন ভাটিকান্দি মথুরাপুর গ্রামস্থ বাশতলা বাজার থেকে ৬৫ পিস ইয়াবাসহ জিয়াউর রহমান (৩০) কে, বিকাল পৌনে ৪.টার দিকে ফরিদপুর জেলার কোতয়ালী থানাধীন রাজেন্দ্র কলেজের অনার্স শাখার সামনে থেকে ৭০ পিস ইয়াবাসহ মোঃ আলেক মোল্লা (৩৩) কে, বিকাল ৫.টায় ফরিদপুর জেলার মধুখালী থানাধীন চিনির মিলের পূর্ব পাশে অবস্থিত পশ্চিম গাড়াখোলাস্থ সরকারী আবাসন প্রকল্প থেকে ৪১ পিস ইয়াবা সহ শাহ আলম শেখ (৩১) কে এবং রাত ৭.টার সময় ফরিদপুর সদরের নিউমার্কেট এলাকায় তিতুমীর ভবনের তৃতীয় তলায় স্টার টেইলার্স এর সামেনে হতে ৫৫ পিস ইয়াবাসহ মোঃ সুমন সিকদার (২৮) কে হাতে নাতে আটক করে।
আটক ব্যাক্তিদের পরিচয়, দুপুর দেড় টার দিকে আটক জিয়াউর রহমান হচ্ছে ফরিদপুর জেলার মধুখালী উপজেলার ভাটিকান্দী মথুরাপুর গ্রামের আতিউর রহমানের ছেলে। বিকাল পৌনে ৪.টার দিকে আটক আলেক মোল্লা ফরিদপুর জেলার কোতয়ালী উপজেলার বিলমাহমুদপুর গ্রামের মোঃ ইদ্রিস মোল্লার ছেলে। বিকাল ৫.টায় আটক শাহ আলম শেখ ফরিদপুর জেলার মধুখালী উপজেলার পশ্চিম গাড়াখোলা গ্রামের মোঃ রাজ্জাক শেখের ছেলে এবং রাত ৭.টায় ধৃত মোঃ সুমন সিকদার ফরিদপুর জেলার কোতয়ালী উপজেলার গুহ লক্ষিপুর গ্রামের মৃত বিল্লাল হোসেনের ছেলে।
উদ্ধারকৃত ইয়াবাসহ আটককৃত জিয়াউর রহমান ও শাহ আলম শেখকে ফরিদপুর জেলার মধুখালী থানায় হস্তান্তর করা হয় ও এ সংক্রান্তে ওই থানায় একটি মাদক মামলা প্রক্রিয়াধীন করেছে। এবং মোঃ আলেক মোল্লা ও মোঃ সুমন সিকদারকে ফরিদপুর জেলার কোতয়ালী থানায় হস্তান্তর করা হয় এবং এ সংক্রান্তে ওই একটি মাদক মামলা প্রক্রিয়াধীন করেছে।