মুরগি চুরির অপবাদে নারীর চুল কর্তন

প্রকাশঃ ২০১৯-০৭-২৮ - ১৩:২১

পিরোজপুর : পিরোজপুরের ইন্দুরকানীতে মুরগি চুরির অভিযোগে সাজিদা বেগম নামের এক গৃহবধুর চুল কেটে দিয়েছে প্রতিবেশী কয়েক নারী। সাজিদা উপজেলার দড়িরচর বাড়ৈখালী গ্রামের রফিকুল ইসলাম শেখ এর স্ত্রী।

এ ঘটনায়, মামলা হওয়ার পর পুলিশ তিন নারীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছি। আটককৃত ওই তিন নারীর সঙ্গে তিনটি শিশুও রয়েছে। আটককৃতরা হলেন- একই গ্রামের মৃত মোশাররফ হোসেনের স্ত্রী তাইমুন ওরফে ফরিদা, রিয়াজ শেখ এর স্ত্রী মিঠি বেগম এবং শফিকুল ইসলাম এর স্ত্রী বিউটি বেগম।

স্থানীয় ও থানা সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে মুরগি চুরির অভিযোগ দিয়ে আটককৃত ওই তিন নারী প্রতিবেশী সাজিদার ঘরে প্রবেশ করে তার মাথার চুল কেটে দেয়।

এ ঘটনায়, শুক্রবার বিকেলে সাজিদা বাদী হয়ে ইন্দুরকানী থানায় আটককৃত ওই তিন নারী এবং বিউটির স্বামী শফিকুলকে আসামি করে একটি মামলা দায়ের করে।

পরবর্তীতে পুলিশ শুক্রবার রাতে ওই তিন নারীকে তাদের বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে যায়। আটককৃতদের শনিবার দুপুরে আদালতের মাধ্যমে পিরোজপুর জেলা কারাগারে পাঠানো হয়েছে।

ইন্দুরকানী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ হাবিবুর রহমান জানান, সাজিদা নামে এক নারীর চুল কেটে দেওয়ার ঘটনায় লিখিত অভিযোগ পাওয়ার পর পুলিশ অভিযুক্ত তিন নারীকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। এদের মধ্যে দুই জনের সঙ্গে তিনটি শিশু সন্তান থাকায়, তারাও তাদের মায়েদের সাথে জেল হাজতে রয়েছে।